খোন্দকার আব্দুল মতিন সভাপতি-কাজী টিটন সাধারণ সম্পাদক নির্বাচিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:৫৬ পূর্বাহ্ণ ,১ সেপ্টেম্বর, ২০১৪ | আপডেট: ১২:৫৬ পূর্বাহ্ণ ,১ সেপ্টেম্বর, ২০১৪
পিকচার

রাজবাড়ি নিউজ ডেস্ক  :: 
রাজবাড়ী জেলা মাইক্রোবাস-কার মালিক সমিতির দ্বি-বার্ষিক(২০১৪-২০১৬ মেয়াদী) নির্বাচন সংক্রান্ত জরুরী সাধারণ সভা গতকাল ৩১ আগস্ট বিকেল ৩টায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় গণতান্ত্রিক প্রক্রিয়ায় গোপন ভোটের মাধ্যমে সমিতির ১৩সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের নতুন নেতৃত্ব নির্বাচিত করা হয়।
উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত এই নির্বাচনে ২টি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে। সমিতির ৯০জন ভোটারের মধ্যে ৮৫জন ভোটাধিকার প্রদান করে। নির্বাচনের ভোট গগনা শেষে রাত ১০টায় ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী ২টি প্যানেলের মধ্যে রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকন্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিনের নেতৃত্বাধীন প্যানেল বিপুল ভোটের ব্যবধানে নিরঙ্কুশভাবে সব ক’টি পদে নির্বাচিত হয়। সভাপতি পদে খোন্দকার আব্দুল মতিন ৪৯ ভোট পেয়ে নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি মোঃ জাহাঙ্গীর মিয়া পান ৩৩ ভোট। উভয়ের প্রাপ্ত ভোটের ব্যবধান ১৬টি। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত কাজী টিটন ৫৪ ভোট পেয়ে একমাত্র প্রতিদ্বন্দ্বি আজগর আলীকে হারিয়ে নির্বাচিত হন। পরাজিত আজগর আলী পান ২৫ভোট। সহ-সভাপতির ৩টি পদে নির্বাচিত নূরুল ইসলাম নূরু(৪৯ ভোট), হায়দার আলী(৪৯ ভোট) এবং মোঃ রহিদুল ইসলাম মৃধা ওরফে রইচ মৃধা(৪৬ ভোট) ভোট পান।
সহ-সভাপতির ৩টি পদে পরাজিত হওয়া মোঃ মনিরুজ্জামান মোস্তাক(৩০ ভোট), শচীন কর্মকার(৩৬ ভোট) ও মোঃ জিন্নাহ পান যথাক্রমে(২৯ ভোট)। সহ-সাধারণ সম্পাদক পদে ৩৯ ভোট পেয়ে নির্বাচিত হন মোঃ তোয়াজ। তার প্রতিদ্বন্দ্বি মোঃ সুজন পান ৩৮ ভোট। উভয়ের প্রাপ্ত ভোটের ব্যবধান মাত্র ১টি। সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত মোঃ জাহিদুর রহমান জাহিদ পান ৫২ ভোট। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি উজ্জল মাহমুদ রকি পান ২৯ ভোট। কোষাধ্যক্ষ পদে মোঃ আবু সহিদ ৪৯ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বি মোঃ রাসেল পান ৩০ ভোট। সড়ক সম্পাদক পদে নির্বাচিত মোঃ আব্দুল লতিফ পান ৫২ ভোট। তার প্রতিদ্বন্দ্বি মোঃ আলমগীর মন্ডল পান ২২ ভোট।
এ ছাড়াও কার্যনির্বাহী সদস্যের ৪টি পদে নির্বাচিত হওয়া অসিত কুমার নাথ, মোঃ জামাল সরদার কালা, মোঃ কামরুল ইসলাম মিতু ও মোঃ কাইউম পান যথাক্রমে ৫৪, ৫৩, ৫১ ও ৩৯ ভোট। পরাজিত হওয়া মোঃ জনি, মোঃ শহিদুল ও মোঃ বাবুল পান যথাক্রমে ৩৩, ৩০ ও ২৮ ভোট। সংগঠনের ৯০ জন ভোটার সদস্যের মধ্যে ৮৫ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

unnamed (1)
জেলা মাইক্রোবাস-কার মালিক সমিতির প্রাক্তন প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান প্রধান উপদেষ্টা মোঃ সফিকুল ইসলাম সফি’র পরিচালনায় এবং নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নির্বাচন কমিশনার মোঃ হুমায়ুন কবীর চৌধুরী স্বপনের সভাপতিত্বে নির্বাচন পূর্ব ও পরবর্তী সময়ে বক্তব্য রাখেন জেলা বাস মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক খন্দকার মাহমুদুল হক জুয়েল, জেলা মাইক্রোবাস-কার মালিক সমিতির বিদায়ী আহবায়ক চৌধুরী আহসানুল করিম হিটু, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশীদ ও সাধারণ সভার সভাপতি মোঃ হুমায়ুন কবির চৌধুরী স্বপন প্রমুখ।
সাধারণ সভা ও নির্বাচন শেষে সংগঠনের নবনির্বাচিত নেতৃবৃন্দ, উপদেষ্টাগণ, নির্বাচন পরিচালনা কমিটি এবং বিদায়ী আহবায়ক কমিটির নেতৃবৃন্দ ফটোসেশনে অংশ নেন। ফটোসেশন শেষে মাইক্রোবাস-কার মালিকদের পক্ষ থেকে নবনির্বাচিত নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

রাজবাড়ি নিউজ ২৪.কম

 


এই নিউজটি 1190 বার পড়া হয়েছে

Comments

comments