,

রাজবাড়ীতে বিএনপির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

News

স্টাফ রিপোর্টার : ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাজবাড়ী জেলা বিএনপির উদ্যোগে ১লা সেপ্টেম্বর বিকেলে মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃষ্টি উপেক্ষা করে বিকেল ৫টার দিকে জেলা বিএনপি কার্যালয় প্রাঙ্গন থেকে বের করা হয় মিছিল। মিছিলটি প্রধান সড়ক দিয়ে পান্না চত্বর প্রদক্ষিণ করে একই স্থানে এসে সমাপ্ত হয়। এরপর জেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত আলোচনা সভা।

জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি রোকন উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক, জেলা বিএনপির সহ-সভাপতি এডঃ আসাদুজ্জামান লাল, জেলা বিএনপির সহ-সভাপতি ও রাজবাড়ী পৌর বিএনপির সভাপতি অধ্যক্ষ এবিএম মঞ্জুরুল আলম দুলাল, জেলা বিএনপির সহ-সভাপতি এডঃ লিয়াকত আলী, জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনূর আক্তার বিউটি, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও রাজবাড়ী পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর আফছার আলী সরদার, জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক গাজী আহসান হাবীব, সদর উপজেলা বিএনপির সভাপতি ও খানখানাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম ইকবাল হোসেন, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কে.এ সবুর শাহীন, রাজবাড়ী পৌর বিএনপির সাধারণ সম্পাদক চৌধুরী আহসানুল করিম হিটু ও দাদশী ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান মোঃ বেলায়েত হোসেন প্রমুখ।

বক্তাগণ বলেন, নিজেদেরকে সবকিছুর উর্দ্ধে রেখে ক্ষমতা পাকাপোক্ত করার জন্যই বিচারপতিদের অভিশংসনের ক্ষমতা পার্লামেন্টের হাতে দেয়ার এবং সম্প্রচার নীতিমালার উদ্যোগ নেয়া হয়েছে। দেশের এই সংকটময় মুহুর্তে জাতীয়তাবাদের ধারক-বাহক বিএনপি চুপচাপ ঘরে বসে থাকতে পারে না। নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে প্রস্তুত হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দিকে তাকিয়ে থাকতে হবে। তিনি যখন যে কর্মসূচী ঘোষণা করবেন, সর্বশক্তি দিয়ে সেগুলো বাস্তবায়ন করতে হবে। রাজবাড়ী জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনগুলোর ৩/৪শত নেতাকর্মী মিছিল ও আলোচনা সভায় অংশগ্রহন করেন।

উল্লেখ্য, ১৯৭৮ সালের ১লা সেপ্টেম্বর তৎকালীন রাষ্ট্রপতি জিয়াউর রহমান বিভিন্ন রাজনৈতিক মত ও পথের অনুসারীদের এক মঞ্চে এনে বিএনপি প্রতিষ্ঠা করেন।

 

 

আপডেট : সোমবার সেপ্টেম্বর ১,২০১৪/ ১১:৫৩ পিএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর