,

সর্বশেষ :
রাজবাড়ীতে র‌্যাবের হাতে ১ হাজার ৫ বোতল ফেন্সিডিলসহ আটক ৩ অনৈতিক কাজে গিয়ে নারীসহ ধরা খেলেন এমপি কাজী কেরামত আলীর পিএ রওশন রাজবাড়ীর কোলারহাটে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৮ দোকান পুড়ে ছাই (ভিডিও) গোয়ালন্দ উপজেলা আ’লীগের সম্মেলনে সভাপতি নুরুজ্জামান, সেক্রেটারী গেদু রাজবাড়ীতে গবাদি পশুর লাম্পি স্কিন ডিজিজ প্রতিরোধে সচেতনতা সভা ও টিকাদান রাজবাড়ীতে সুবিধাবঞ্চিত শিশুদের অধিকার বাস্তবায়নে মতবিনিময় সভা খানখানাপুরে হানাদার মুক্ত দিবসে শহীদ পরিবার ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা রাজবাড়ীতে ৭০ হাজার ডলারসহ দুই জন আটক রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মীর্জা বাবু বসন্তপুরে ইউনিয়ন পরিষদের কার্যক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতার লক্ষ্যে ওয়ার্ড সভা

কালুখালীর মোহনপুর থেকে গাঁজাসহ বিক্রেতা সুজিত গ্রেফতার

News

কালুখালী প্রতিনিধি : কালুখালী উপজেলার মাঝবাড়ী ইউনিয়নের মোহনপুর বাজারস্থ এলাকা থেকে থানা পুলিশ গতকাল ১লা সেপ্টেম্বর সকাল পৌনে ১০টার দিকে ১০০ গ্রাম গাঁজাসহ বিক্রেতা সুজিত বিশ্বাস (৩৫)কে গ্রেফতার করেছে।

কালুখালী থানার এএসআই মোঃ রমজান খন্দকার জানায়, মোহনপুর বাজারস্থ এলাকা থেকে গতকাল সোমবার সকালে ১০০ গাঁজাসহ সুজিত বিশ্বাসকে গ্রেফতার করা হয়। সে দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় গাঁজা বিক্রি করে আসছিল। গ্রেফতারকৃত সুজিত বিশ্বাস রতনদিয়া গ্রামের সুম্ভু নাথের ছেলে।

এ বিষয়ে কালুখালী থানায় মাদক আইনে মামলা করা হয়েছে এবং সুজিতকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 

আপডেট : মঙ্গলবার সেপ্টেম্বর ২,২০১৪/ ১১:৪৩ এএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর