,

পাংশার মৈশালা বাসস্ট্যান্ড বাজারে আইনশৃঙ্খলা বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

News

মোক্তার হোসেন : রাজবাড়ীর পাংশা পৌরসভাধীন মৈশালা বাসস্ট্যান্ড বাজারে গতকাল মঙ্গলবার বিকেলে আইন শৃঙ্খলা বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মুহাম্মদ আলী সরদারের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া।

অপরাধীদের অবস্থান সম্পর্কে গোপনে পুলিশকে তথ্য প্রদানের আহবান জানিয়ে প্রধান অতিথি পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে পুলিশ দিন-রাত কাজ করছে। কিন্তু এরই মধ্যে অত্র এলাকায় অপরাধ প্রবনতা দেখা দিয়েছে। যাদের নাম পরিচয় পাওয়া গেছে তাদের সম্পর্কে গোপনে তথ্যানুসন্ধান চলছে। মাদক ও সন্ত্রাসমুক্ত পরিবেশ গঠনে জনপ্রতিনিধিসহ সকল শ্রেণি পেশার লোকজনকে সহযোগিতার আহবান জানিয়ে তিনি আরো বলেন, যে কোনো মূল্যে আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখা হবে। অপরাধী যেই হোক না কেন তাকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে মৈশালা বাসস্ট্যান্ড বাজার বণিক সমিতির সভাপতি চাঁদ আলী সরদার, সাধারণ সম্পাদক আবু সাঈদ, মোঃ ওসমান গনি, মোঃ আবুল হাশেম, মোঃ আলাউদ্দিন সরদার ও মাসুদ সরদার প্রমূখ বক্তব্য রাখেন। মতবিনিময় সভায় পাংশা থানার এএসআই জাকির হোসেন, ব্যবসায়ী আতর আলী মন্ডল, সিরাজুল ইসলাম সরদার, মফিজ খান ও জামির মিয়াসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

 

আপডেট : বুধবার সেপ্টেম্বর ৩,২০১৪/ ১২:০৬ পিএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর