কালুখালীর মৃগী হাই স্কুলে জুনিয়র শিক্ষকের হাতে সিনিয়র শিক্ষক লাঞ্ছিত : সর্বত্র ক্ষোভ

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৬:১২ পূর্বাহ্ণ ,৩ সেপ্টেম্বর, ২০১৪ | আপডেট: ১১:১৪ পূর্বাহ্ণ ,৩ সেপ্টেম্বর, ২০১৪
পিকচার

মোক্তার হোসেন : রাজবাড়ীর কালুখালী উপজেলার ঐতিহ্যবাহী মৃগী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের জুনিয়র মৌলভী শিক্ষক আলী আজমের হাতে সিনিয়র বিএসসি শিক্ষক মোঃ আইয়ুব হোসেন (মানিক স্যার) লাঞ্ছিত হওয়ার ঘটনায় সর্বত্র নিন্দা ও ক্ষোভের সৃষ্টি করেছে। এ ঘটনায় জড়িত শিক্ষকের বহিষ্কারের দাবিতে প্রধান শিক্ষক বরাবর একাধিক স্মারকলিপি প্রদান করা হয়েছে।

জানা গেছে, ঘটনার দিন গত ২৭ আগস্ট প্রধান শিক্ষক মোঃ শাহজাহান আলীসহ তিনজন শিক্ষক আন্তঃ স্কুল ফুটবল ফাইনাল খেলায় অংশ নিতে ছাত্রদের নিয়ে রাজবাড়ীতে যান। শ্রেণি শিক্ষক সংকটের কারণে কো-অর্ডিনেটর ও সিনিয়র বিএসসি শিক্ষক মোঃ আইয়ুব হোসেন মৌলভী শিক্ষক আলী আজমকে একটি ক্লাসে পাঠদানের জন্য যেতে অনুরোধ করেন। ক্লাসে যেতে গড়িমসি এবং এ নিয়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে অফিস কক্ষের মধ্যেই সিনিয়র বিএসসি শিক্ষক আইয়ুব আলীকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন জুনিয়র মৌলভী শিক্ষক আলী আজম। এ ঘটনায় বিদ্যালয়ের শিক্ষক, ছাত্র-ছাত্রীসহ সর্বমহলে প্রচন্ড ক্ষোভের সৃষ্টি হয়। বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী, ছাত্র-ছাত্রী, প্রাক্তণ ছাত্র ও স্থানীয় বন্ধু সংগঠনের পক্ষ থেকে অভিযুক্ত শিক্ষক আলী আজমের বহিষ্কারের দাবিতে প্রধান শিক্ষকের নিকট স্মারকলিপি প্রদান করা হয়েছে।

এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহজাহান আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযুক্ত শিক্ষক আলী আজমের বিরুদ্ধে কারণ দর্শানো নোটিশ প্রদান করা হয়েছে। গত সোমবার পর্যন্ত তিনি নোটিশের কোনো জবাব দেননি। ঘটনার পরদিন থেকে শিক্ষক আলী আজম বিদ্যালয়ে অনুপস্থিত রয়েছেন।

 

 

আপডেট : বুধবার সেপ্টেম্বর ৩,২০১৪/ ১২:০৮ পিএম/ আশিক


এই নিউজটি 1177 বার পড়া হয়েছে

Comments

comments