,

রাজবাড়ী সদর উপজেলার বড়নুরপুর গ্রাম থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধারের ঘটনায় মামলা

News

নিজস্ব প্রতিবেদক : রাজবাড়ী সদর উপজেলার শহীদ ওহাবপুর ইউনিয়নের বড়নুরপুর গ্রামে একটি মেহগুনি বাগানের মধ্যে থেকে অজ্ঞাত এক মহিলার লাশ উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে। খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই মোঃ জাহিদুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে এ মামলাটি দায়ের করেন।

রাজবাড়ী থানার মামলা নং-২। তাং- ১/৯/২০১৪। ধারাঃ ৩০২/২০১/৩৪ দঃবিঃ। গত ১ সেপ্টেম্বর পৌনে ১২টার দিকে বড়নুরপুর গ্রামে ছালামের মেহগুনি বাগানের রাস্তার উপর থেকে লাশটি উদ্ধার করে খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা।

এএসআই মোঃ জাহিদুল ইসলাম জানায়, শহীদ ওহাবপুর ইউনিয়নের চেয়ারম্যান শফি উদ্দিন কাশেমের মোবাইলের মাধ্যমে খবরের ভিত্তিতে গত ১ সেপ্টেম্বর দুপুর ১১টার ৫০মিনিটের দিকে বড়নুরপুর গ্রামে ছালামের মেহগুনি বাগানের রাস্তার উপর থেকে অজ্ঞাত ওই মহিলার গলায় কাঁচা পাটের আশ দিয়ে ফাঁস দেয়া রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই রঞ্জন কুমার বিশ্বাস লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করেন। সুরতহাল রিপোর্ট তৈরীর সময় দেখা যায় ওই মহিলার গায়ের রঙ কালো। মুখমন্ডল গোলাকার। লম্বা ৫ফুট। মাথার চুল ১ফুট ৪ ইঞ্চি লম্বা এবং কালো। তার কানে রক্ত, মুখে লালা ও কোমরে পিছনে নোটবুক ছিল। ধারণা করা হয় অজ্ঞাত দুস্কৃতিকারীরা তাকে কাঁচা পাটের আশ দিয়ে শ্বাসরোধ করে হত্যার পর লাশ সেখানে ফেলে রেখেছিল। তার মৃত্যুর সঠিক কারণ নির্নয়ের জন্য লাশ মর্গে প্রেরন করা হয়েছে।

এসআই রঞ্জন কুমার বিশ্বাসকে মামলাটির তদন্তভার দেয়া হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

 

আপডেট : বুধবার সেপ্টেম্বর ৩,২০১৪/ ০১:৪৪ পিএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর