রাজবাড়ী থানায় মামলা রেকর্ড সূর্যনগর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী সোহানা অপহরণের ২১দিনেও উদ্ধার হয়নি

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৭:৪৮ পূর্বাহ্ণ ,৩ সেপ্টেম্বর, ২০১৪ | আপডেট: ৭:৪৮ পূর্বাহ্ণ ,৩ সেপ্টেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার সূর্যনগর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী সোহানা আক্তার অপহরণের ২১দিনেও উদ্ধার হয়নি। গত ১২ আগস্ট সকাল ৯টার দিকে স্কুলে আসার পথে অপহৃত হয় সোহানা। এ ঘটনায় আদালতে দায়েরকৃত মামলাটি গত ১ সেপ্টেম্বর থানায় রেকর্ড হয়েছে। অপহৃত সোহানা চন্দনী ইউনিয়নের জৌকুড়া গ্রামের সুলতান মিয়ার মেয়ে।

রাজবাড়ী থানার মামলা নং-৩, ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/০৩) এর ৭। মামলায় নারায়নগঞ্জ জেলার সিদ্দিরগঞ্জ থানার সানারপাড়া এলাকার সেকেন্দার খানের ছেলে আল মামুন নিলয়কে আসামী করা হয়েছে। তার সানারপাড়ে বিসমিল্লাহ টেলিকম নামের একটি দোকান রয়েছে।

মামলা সূত্রে জানায়, ঘটনার বেশ কিছুদিন আগে জৌকুড়া গ্রামে বিয়ে বাড়ীতে দাওয়াতি অনুষ্ঠানে এসে সোহানে দেখে নিলয় কৌশলে তার মোবাইল নম্বর নেয়। এরপর থেকে নিলয় তাকে মোবাইল ফোনে ফুঁসলাতো। এছাড়াও সে সানারপাড় থেকে সূর্যনগর এলাকায় এসে অসৎ উদ্দেশ্যে তাকে ফুঁসলাতো। এ ঘটনায় সোহানার পিতা তাকে ধমক শাসক করলেও সে এরুপ কাজ থেকে বিরত হয়নি। গত ১২ আগস্ট সকালে সোহানা বাড়ী থেকে স্কুলে আসার জন্য রওনা হয়ে সূর্যনগর উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পাশে পৌছালে নিলয়সহ তার অজ্ঞাত ২/৩জন সহযোগি অটো বাইক যোগে সোহানাকে ফুঁসলিয়ে অপহরন করে নিয়ে যায়। এরপর নিলয় সোহানার পিতাকে মোবাইলে এ ঘটনায় থানা পুলিশ করলে মেয়েকে জীবনে ফেরত পাবে না বলে হুমকি দেয়।

এ ঘটনার পর সোহানার পিতা বাদী হয়ে গত ২০ আগস্ট আদালতে মামলা দায়ের করলে আদালত মামলাটি এফআইআর হিসেবে রেকর্ড করার জন্য রাজবাড়ী থানার অফিসার ইনচার্জকে আদেশ দেন। আদালতের আদেশে মামলাটি গত ১ সেপ্টেম্বর থানায় রেকর্ড হয়।

 

 

আপডেট : বুধবার সেপ্টেম্বর ৩,২০১৪/ ০১:৪৭ পিএম/ আশিক

 


এই নিউজটি 1146 বার পড়া হয়েছে

Comments

comments