,

পাংশা থানায় আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

News

মোক্তার হোসেন, স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর পাংশা থানায় ৫ সেপ্টেম্বর শুক্রবার সকালে আইন শৃঙ্খলা কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। সকাল সাড়ে ১০টায় কমিটির সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুন্সী নাদের হোসেনের সভাপতিত্বে সভায় কমিটির সদস্য সচিব ও পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া, কমিটির সদস্য যশাই ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাকিম খান, বাবুপাড়া ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সরোয়ার ও কশবামাজাইল ইউপি চেয়ারম্যান সামসুদ্দীন মন্ডল প্রমূখ বক্তব্য রাখেন।

পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া সভায় উল্লেখ করেন গত কয়েক মাসে উল্লেখযোগ্য সংখ্যক চিহ্নিত সন্ত্রাসী ও দুষ্কৃতিকারী আটক, অবৈধ অস্ত্র-গুলি উদ্ধারসহ উল্লেখযোগ্য পরিমানে গাঁজা, ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধারসহ মাদক বিক্রেতাদের গ্রেপ্তার করা হয়েছে। এ অভিযান চলমান রয়েছে বলে তিনি সভায় জানান। ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া আগামী শারদীয় দুর্গোৎসব এবং ঈদুল আজহা উৎসব শান্তিপূর্ণ পরিবেশে উদযাপনে জনপ্রতিনিধিসহ সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন।

সভাপতির বক্তব্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুন্সী নাদের হোসেন বলেন, অতীতের যে কোনো সময়ের চেয়ে বর্তমানে আইন শৃঙ্খলা পরিস্থিতি ভালো। থানা পুলিশের তৎপরতার কারণে মানুষ শান্তিতে ঘুমাতে পারছে। এটি বর্তমান সরকারের সফলতা। তিনি চিহ্নিত সন্ত্রাসী গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধার তৎপরতা জোরদার করার আহবান জানান। কমিটির অন্যান্য সদস্যবৃন্দ আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে স্ব-স্ব অবস্থান থেকে সহযোগিতা প্রদানের বিষয়ে অভিমত ব্যক্ত করেন।

 

 

আপডেট : শনিবার সেপ্টেম্বর ৬,২০১৪/ ০১:১৬ এএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর