কালুখালীতে বিএনপির ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও তারেক রহমানের ৭ম কারামুক্তি দিবস পালিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৩:৫২ পূর্বাহ্ণ ,৬ সেপ্টেম্বর, ২০১৪ | আপডেট: ৩:৫৬ পূর্বাহ্ণ ,৬ সেপ্টেম্বর, ২০১৪
পিকচার

মোখলেছুর রহমান : রাজবাড়ী জেলার কালুখালীতে গত ৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার উপজেলা বিএনপি আহবায়ক বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব লায়ন এ্যাডঃ আব্দুর রাজ্জাক খানের নেতৃত্বে বিএনপির ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৭ম কারা মুক্তি দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার বিকাল ৫ টায় উপজেলা বিএনপির কার্যালয় হতে বিশাল একটি র‌্যালী নিয়ে শহরের গুরুত্বপূর্ন  স্থান প্রদক্ষিন করা হয়। র‌্যালীতে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রন করেন। র‌্যালিটি সোনালী ব্যাংকের মোর হয়ে রতনদিয়া অরুনগঞ্জ বাজারের বিভিন্ন অলিগলি প্রদক্ষিন করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। পরে উপজেলা বিএনপির আহবায়ক ও জেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব এ্যাডঃ আব্দুর রাজ্জাক খানের সভাপতিত্বে উপজেলা যুবদলের সভাপতি জিল্লুর রহমানের পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্নআহবায়ক ও সদস্য সচিব মোসলেম উদ্দিন মিয়া, যুগ্নআহবায়ক শাহজাহান আলী মাষ্টার, বিএনপি নেতা মনতাজ উদ্দিন শিকদার, নাজিমদ্দিন বিশ্বাস , শামসুল আলম মোল্লা, নজরুল ইসলাম,জিয়াউর রহমান জিরু, উপজেলা যুবদলের সাধারন সম্পাদক রাশেদুজ্জামান আনোয়ার উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক শাহদাত হোসেন সাইফুল, ছাত্র দল নেতা মেহেদী হাসান তোতা ও আমিনুর রহমান ঝন্টুসহ প্রমুখ।

সভায় সভাপতি লায়ন এ্যাডঃ আব্দুর রাজ্জাক খান তিনি তার বক্তব্যের শুরুতেই প্রতিষ্ঠাতা বার্ষিকির শুভ দিনে শুভেচ্ছা জ্ঞাপন করেন । তিনি সকল নেতাকর্মীদের উদ্দ্যেশে বলেন দলের আহবায়ক নিযুক্ত হবার পর থেকে দলীয় যতগুলি প্রোগ্রাম হয়েছে তার সবকটি নিষ্ঠার সাথে পালন করেছি। এছাড়াও তিনি দলের অবস্থার কথা ব্যাক্ত করে বলেন যারা দলের নিয়ম নিতি মেনে চলবে না তাদের বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা নেওয়া হবে। সর্বপরি তিনি বর্তমান সরকারের কঠোর সমালোচনা করে তত্তাবধায়ক সরকারের অধীনে আগামী সংসদ নির্বাচনের দাবি জানিয়ে বিএনপির আগামী আন্দোলন সংগ্রামে খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্য বদ্ধ্যভাবে কাজকরার আহবান জানান ।

তিনি আরো বলেন দলের ভিতরে থেকে যারা দলকে ক্ষতি করার চেষ্টা করছেন তাদেরকে সঠিক পথে আসার আহবান তা না তাদের বিরুদ্ধে কঠোর দলীয় সিন্ধান্ত নেওয়া হবে ।

 

 

আপডেট : শনিবার সেপ্টেম্বর ৬,২০১৪/ ০৯:৪০ এএম/ আশিক

 


এই নিউজটি 1224 বার পড়া হয়েছে

Comments

comments