বালিয়াকান্দিতে প্রেমে রাজী না হওয়ায় কলেজ ছাত্রীর বুকে এসিড মিশ্রিত পানি নিক্ষেপ

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৭:২৬ পূর্বাহ্ণ ,৬ সেপ্টেম্বর, ২০১৪ | আপডেট: ৭:২৬ পূর্বাহ্ণ ,৬ সেপ্টেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের ছোট কানাবিলা গ্রামে প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় গত ৩রা সেপ্টেম্বর দিবাগত রাত সাড়ে ১২টার দিকে (৪ঠা সেপ্টেম্বর) রুপা (১৭) নামের কলেজ ছাত্রীর বুকে ব্যাটারীর এসিড মিশ্রিত পানি ঢেলে দিয়ে ঝলসে দিয়েছে এক বখাটে। পুলিশ ওই বখাটেকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত বখাটের নাম নিরুপম বিশ্বাস (১৯)। সে বালিয়াকান্দি চৌধুরী পাড়ার নরেশ বিশ্বাসের ছেলে। এ ঘটনায় ওই কলেজ ছাত্রীর পিতা নিরোধ কুমার রায় বাদী হয়ে বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করেছে।

মামলা সূত্রে জানা যায়, বিগত ৩/৪ বছর ধরে ওই কলেজ ছাত্রীকে নিরুপম বিশ্বাস প্রেম নিবেদন করে আসছি। এতে রাজী না হওয়ায় ক্ষিপ্ত থাকে নিরুপম। গত ৩রা সেপ্টেম্বর দিবাগত রাত সাড়ে ১২টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার জন্য ওই কলেজ ছাত্রী ঘরের দরজা খুলে বাইরে আসা মাত্রই পূর্ব থেকে ওৎ পেতে থাকা নিরুপম তার পরিহিত কামিজের উপরি ভাগে হাত ঢুকিয়ে বোতলে থাকা ব্যাটারীর পানি ঢেলে দেয়। এতে তার বুক ও নাভির নিচ পর্যন্ত ঝলসে যায়। এ সময় তার চিৎকারে পরিবারের লোকজন ঘুম থেকে উঠে তাকে ব্যাথায় কাতরা দেখে। পরে বিষয়টি সে তার পরিবারের লোকজনের কাছে বলে। এ ঘটনার পর তাকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় ওই কলেজ ছাত্রীর পিতা গত ৪ঠা সেপ্টেম্বর বালিয়াকান্দি থানায় মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করে। গতকাল ৫ই সেপ্টেম্বর গ্রেফতারকৃত নিরুপম ও ওই কলেজ ছাত্রীকে আদালতে হাজির করা হলে আদালত তাদের জবানবন্দী রেকর্ড করেন। জবানবন্দী শেষে নিরুপমকে জেল হাজতে ও কলেজ ছাত্রীতে তার পিতার জিম্মায় দেয়ার নির্দেশ দেন আদালত।

 

 

আপডেট : শনিবার সেপ্টেম্বর ৬,২০১৪/ ০১:২৪ পিএম/ আশিক

 

 


এই নিউজটি 1147 বার পড়া হয়েছে

Comments

comments