,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

পাংশার মাছপাড়ায় মৃত্যুর ভয় দেখিয়ে এক বিধবাকে ধর্ষনের চেষ্টা

News

স্টাফ রিপোর্টার : পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের নওপাড়া গ্রামে মৃত্যুর ভয় দেখিয়ে জোর পূর্বক এক বিধবা নারীকে ধর্ষনের চেষ্টা করেছে একই গ্রামের লম্পট আলামিন শেখ ও তার অজ্ঞাতনামা ৩/৪জন সহযোগী।

এ ঘটনায় ঐ বিধবা বাদী হয়ে গত ৩রা সেপ্টেম্বর রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে উল্লেখিতদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

মামলা সুত্রে প্রকাশ, বিধবা ওই নারী স্বামী মারা যাওয়ার পর থেকে নওপাড়ায় মায়ের আশ্রয়ে থাকে। তার মা মাছপাড়া বাজারে ডিমের ব্যবসা করে দু’জনের জীবিকা নির্বাহ করে। কিছুদিন ধরে একই গ্রামের মজিদ শেখের ছেলে লম্পট আলামিন শেখ তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। সে রাজী না হওয়ায় আলামিন ক্ষুদ্ধ হয়। প্রতিদিনের ন্যায় গত ১লা সেপ্টেম্বর সন্ধ্যায় ঐ বিধবা নারী তার মাকে এগিয়ে আনার জন্য মাছপাড়া বাজারে যায়। সেখান থেকে ফেরার পথে নওপাড়ার জনৈক নাজিমদ্দিনের ফাঁকা ভিটার কাছে পৌঁছালে লম্পট আলামিন ও তার অজ্ঞাতনামা ৩/৪জন সহযোগী চাকু দিয়ে খুনের ভয় দেখিয়ে নাজিমদ্দিনের ফাঁকা ভিটার মধ্যে নিয়ে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা করে। এ সময় বিধবার চিৎকারের শব্দ শুনে একটু পিছনে আসা তার মা টর্চলাইট নিয়ে সেখানে উপস্থিত হয়ে চিৎকার দিলে তারা তাকে ছেড়ে দিয়ে চলে যায়।

 

 

আপডেট : রবিবার সেপ্টেম্বর ৭,২০১৪/ ০৮:০৬ পিএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর