পাংশার মাছপাড়ায় মৃত্যুর ভয় দেখিয়ে এক বিধবাকে ধর্ষনের চেষ্টা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ২:০৭ অপরাহ্ণ ,৭ সেপ্টেম্বর, ২০১৪ | আপডেট: ২:০৭ অপরাহ্ণ ,৭ সেপ্টেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের নওপাড়া গ্রামে মৃত্যুর ভয় দেখিয়ে জোর পূর্বক এক বিধবা নারীকে ধর্ষনের চেষ্টা করেছে একই গ্রামের লম্পট আলামিন শেখ ও তার অজ্ঞাতনামা ৩/৪জন সহযোগী।

এ ঘটনায় ঐ বিধবা বাদী হয়ে গত ৩রা সেপ্টেম্বর রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে উল্লেখিতদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

মামলা সুত্রে প্রকাশ, বিধবা ওই নারী স্বামী মারা যাওয়ার পর থেকে নওপাড়ায় মায়ের আশ্রয়ে থাকে। তার মা মাছপাড়া বাজারে ডিমের ব্যবসা করে দু’জনের জীবিকা নির্বাহ করে। কিছুদিন ধরে একই গ্রামের মজিদ শেখের ছেলে লম্পট আলামিন শেখ তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। সে রাজী না হওয়ায় আলামিন ক্ষুদ্ধ হয়। প্রতিদিনের ন্যায় গত ১লা সেপ্টেম্বর সন্ধ্যায় ঐ বিধবা নারী তার মাকে এগিয়ে আনার জন্য মাছপাড়া বাজারে যায়। সেখান থেকে ফেরার পথে নওপাড়ার জনৈক নাজিমদ্দিনের ফাঁকা ভিটার কাছে পৌঁছালে লম্পট আলামিন ও তার অজ্ঞাতনামা ৩/৪জন সহযোগী চাকু দিয়ে খুনের ভয় দেখিয়ে নাজিমদ্দিনের ফাঁকা ভিটার মধ্যে নিয়ে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা করে। এ সময় বিধবার চিৎকারের শব্দ শুনে একটু পিছনে আসা তার মা টর্চলাইট নিয়ে সেখানে উপস্থিত হয়ে চিৎকার দিলে তারা তাকে ছেড়ে দিয়ে চলে যায়।

 

 

আপডেট : রবিবার সেপ্টেম্বর ৭,২০১৪/ ০৮:০৬ পিএম/ আশিক

 


এই নিউজটি 1201 বার পড়া হয়েছে

Comments

comments