,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

দৌলতদিয়া যৌনপল্লীতে সাউথ ইস্ট ইউনিভার্সিটির ছাত্রকে গুলি করে হত্যা

News

গোয়ালন্দ প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীতে দুর্বৃত্তদের গুলিতে বেসরকারি বিশ্ববিদ্যালয় সাউথ ইস্ট ইউনিভার্সিটির এক ছাত্র নিহত হয়েছে। সে সময় আহত হয়েছে অপর এক যুবক। আহত যুবককে গুরুতর অবস্থায় ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত যুবকের নাম রিপন মণ্ডল (২২), তার পিতার নাম মোহন মণ্ডল। বাড়ি জেলার গোয়ালন্দের দৌলতদিয়া বাজার এলাকায়। রিপন মণ্ডল সাউথ ইস্ট ইউনিভার্সিটির এলএলবির শেষ বর্ষের ছাত্র।

দৌলতদিয়া ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম মণ্ডল জানান, নিহত রিপন মণ্ডল সম্পর্কে তার ভাতিজা হয়। রিপন ঢাকার সাউথ ইস্ট ইউনিভার্সিটিতে এলএলবিতে পড়াশোনো করে। সে বাড়ির কাউকে না জানিয়ে গত শনিবার রাতে যৌনপল্লীর এক কর্মীর ঘরে অবস্থান করে। রাত ৩টার দিকে দৌলতদিয়া রেলস্টেশনসংলগ্ন যৌনপল্লীতে দুর্বৃত্তরা তাদের ওপর গুলি চালালে ঘটনাস্থলে রিপন নিহত হন এবং রিপনের বন্ধু ফরিদ আহত হন।

রাত সাড়ে ৩টার দিকে তার মোবাইল ফোনে কে বা কারা ফোন দিলে রিপন যৌনকর্মীর ঘর থেকে বের হয়ে পল্লীর কল্পনা বাড়িওয়ালীর বাড়ির সামনে পৌঁছতেই দুর্বত্তরা তাকে গুলি করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সে সময় আহত হয় জেলার গোয়ালন্দের দৌলতদিয়া বাজার এলাকার কাদের শেখের ছেলে ফরিদ শেখ (২৩)। গুরুতর অবস্থায় ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানন্তর তরা হয়।

গোয়ালন্দ থানার ওসি আব্দুল খালেক জানান, নিহত যুবকের লাশ উদ্ধার করে গোয়ালন্দ থানায় নিয়ে আসা হয়েছে। একই সাথে ঘটনাস্থল থেকে ৪ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে। তবে রবিবার সকাল ৭টা পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

 

 

আপডেট : রবিবার সেপ্টেম্বর ৭,২০১৪/ ০৮:১০ পিএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর