কালুখালীতে আইন শৃঙ্খলা বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:০১ অপরাহ্ণ ,৭ সেপ্টেম্বর, ২০১৪ | আপডেট: ৫:০১ অপরাহ্ণ ,৭ সেপ্টেম্বর, ২০১৪
পিকচার

মোক্তার হোসেন, স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর কালুখালী উপজেলার সাওরাইল ইউপি ও পাংশার পাট্টা ইউপির সীমান্তবর্র্তী বাহের মোড় নতুন বাজারে গত শনিবার বিকেলে আইন শৃঙ্খলা বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সাওরাইল ইউপির প্রাক্তণ চেয়ারম্যান মোজাফফর হোসেন নান্নু’র সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন কালুখারী থানার ওসি মোঃ আজিজুর রহমান। তিনি এলাকায় সন্ত্রাসীদের অবস্থান সম্পর্কে গোপনে তথ্য দিয়ে অপরাধ দমনে থানা পুলিশকে সহযোগিতার আহবান জানিয়ে বলেন, দুষ্টের দমন আর শিষ্টের লালনই পুলিশের কাজ। কিন্তু জনসাধারণের সহযোগিতা ছাড়া পুলিশের একার পক্ষে অপরাধ নির্মূল করা সম্ভব নয়। তিনি বলেন, সন্ত্রাস আর মাদকের সাথে কোনো আপোস নয়। সন্ত্রাসী ও মাদকের সাথে জড়িতরা রেহাই পাবে না। সন্ত্রাসীদের আশ্রয়-প্রশ্রয় দিয়ে যারা সন্ত্রাসীদের নিয়ে খেলা করছেন তারাও রক্ষা পাবে না।

বিগত ২০০৪ সালের ৩১ জানুয়ারি পাট্টার জাগিরকয়া গ্রামে সন্ত্রাসীদের গুলিতে নিহত পাংশা থানার তৎকালীন ওসি মিজানুর রহমানের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে ওসি আজিজুর রহমান আরো বলেন, সন্ত্রাসী যেই হোক না কেন তার বিষদাঁত ভেঙে দেওয়া হবে। তিনি কয়েকজন সন্ত্রাসীর নাম উল্লেখ করে বলেন, এদের পরিনতি কি হয়েছে তা আপনাদের অজানা নয়। তাই যারা এই জনপদকে অশান্ত করার চেষ্টা চালাবে তাদেরকেও ভয়াবহ পরিনতি ভোগ করতে হবে।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে পাট্টা ইউপির প্রাক্তণ চেয়ারম্যান সালাউদ্দীন আহমেদ ছন্টু, আওয়ামী লীগ নেতা গোলাম সরোয়ার ঠান্ডু ও আকমল হোসেন, পাট্টা ইউপি মেম্বার ফয়েজুর রহমান (সন্ত্রাসীদের গুলিতে পঙ্গু) ও বাহের মোড় বাজারের ব্যবসায়ি আব্দুল খালেক বিশ্বাস প্রমূখ বক্তব্য দেন। বক্তাগণ এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে স্ব-স্ব অবস্থান থেকে সহযোগিতা প্রদানে অভিমত ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় কালুখালী থানার এসআই অপূর্ব দাস, বি-কায়া পুলিশ ক্যাম্পের টু-আইসি এএসআই নিত্যরঞ্জন মৌলিক, পাট্টা ইউপি মেম্বার বশির উদ্দীন, ব্যবসায়ি মুশফিকুর রহমান বাচ্চু, আবু সায়েম, জহিরুল আলম মুরাদ ও আনোয়ার হোসেন (বাঁশি)সহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার কয়েক শ’ মানুষ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বিগত ২০০৪ সালের ৩১ জানুয়ারি পাট্টার জাগিরকয়া গ্রামে সন্ত্রাসীদের গুলিতে নিহত পাংশা থানার তৎকালীন ওসি মিজানুর রহমানের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন ও তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

 

আপডেট : রবিবার সেপ্টেম্বর ৭,২০১৪/ ১০:৫৭ পিএম/ আশিক

 

 


এই নিউজটি 1198 বার পড়া হয়েছে

Comments

comments