পাংশায় মুক্তিপনের দাবিতে মেসে আটক কলেজ ছাত্রকে উদ্ধারসহ দুই সহোদর গ্রেপ্তার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৬:৪১ পূর্বাহ্ণ ,৮ সেপ্টেম্বর, ২০১৪ | আপডেট: ৬:৪১ পূর্বাহ্ণ ,৮ সেপ্টেম্বর, ২০১৪
পিকচার

মোক্তার হোসেন : পাংশায় মুক্তিপনের দাবিতে কলেজ ছাত্রকে মেসে আটকিয়ে রাখার ঘটনায় ভিকটিম হুমায়ুন (১৭) কে উদ্ধারসহ ঘটনার সাথে জড়িত আসাদুল (২০) ও আশরাফুল (১৮) নামের দুই সহোদরকে গ্রেপ্তার করেছে পাংশা থানা পুলিশ।

পাংশা থানা পুলিশ জানায়, সাওরাইল ইউপির বি-কয়া গ্রামের হেলাল খানের ছেলে হুমায়ুন পাংশা বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেণির ছাত্র। সে কলেজপাড়া এলাকায় একটি মেসে থাকে। গত শনিবার বহিরাগত কয়েক যুবক ১ লক্ষ টাকা মুক্তিপনের দাবিতে ওই মেসের একটি পরিত্যক্ত কক্ষে তাকে আটকিয়ে রেখে মোবাইল ফোনে তার পরিবারের কাছে ১লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে। এ ঘটনায় ভিকটিম হূমায়ুনের পিতা হেলাল খান পাংশা থানা পুলিশকে অবহিত করলে পাংশা থানার এসআই হাফিজুর রহমান ও এএসআই পরিমল কুমার বিশ্বাসসহ সঙ্গীয় পুলিশদল গতকাল রবিবার বিকেল সাড়ে তিনটার দিকে অভিযান চালিয়ে কলেজপাড়া এলাকার একটি মেসের পরিত্যক্ত একটি কক্ষে আটকাবস্থা থেকে কলেজ ছাত্র হুমায়ুনকে উদ্ধারসহ ঘটনার সাথে জড়িত পাংশা পৌরশহরের নারায়নপুর গ্রামের বিল্লাল সরদারের দুই ছেলে আসাদুল (২০) ও আশরাফুল (১৮) কে গ্রেপ্তার করেন।

এ ঘটনায় হেলাল খান বাদী হয়ে পাংশা থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং ২, তারিখ ০৭/০৯/২০১৪। ধারা ৩২৩/৩২৪/ ৩৪৩/ ৩৮৭/৩৮৫। মামলাটি তদন্ত করছেন পাংশা থানার এসআই হাফিজুর রহমান। ধৃত আসামীদের পরিবার তাদের দুই ছেলে আসাদুল ও আশরাফুল নির্দোষ বলে দাবি করেছেন।

 

আপডেট : সোমবার সেপ্টেম্বর ৮,২০১৪/ ১২:৪০ পিএম/ আশিক

 


এই নিউজটি 1266 বার পড়া হয়েছে

Comments

comments