কালুখালীর দামুকদিয়া দুর্গাপুর আব্দুল আজিজ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী এক শিক্ষক শারীরিক লাঞ্ছিত : অফিস কক্ষে তালা!

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:১৪ পূর্বাহ্ণ ,১১ সেপ্টেম্বর, ২০১৪ | আপডেট: ৫:৫২ পূর্বাহ্ণ ,১১ সেপ্টেম্বর, ২০১৪
পিকচার

কালুখালী প্রতিনিধি : রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসির উদ্দীন মাহমুদ গতকাল ১০ সেপ্টেম্বর সকালে উপজেলার মদাপুর ইউপির দামুকদিয়া দুর্গাপুর আঃ আজিজ উচ্চ বিদ্যালয় পরিদর্শন করার পরপরই বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আজিজুর রহমান সঙ্গীয় লোকজন নিয়ে হামলা চালিয়ে প্রধান শিক্ষক ওবায়দুর রহমান ও সহকারী শিক্ষক রঞ্জু আহমেদকে শারীরিক ভাবে লাঞ্ছিত করে প্রধান শিক্ষকের অফিস কক্ষে আবারও তালা মেরে দিয়েছেন। এ ঘটনায় এলাকায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি করেছে।

জানাগেছে, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগকে কেন্দ্র করে সহকারী প্রধান শিক্ষক আজিজুর রহমান ও নতুন নিয়োগপ্রাপ্ত প্রধান শিক্ষক ওবায়দুর রহমানের মধ্যে বিরোধ চলছিল। এর আগে নতুন নিয়োগপ্রাপ্ত প্রধান শিক্ষক ওবায়দুর রহমানের কক্ষে তালা ঝুলিয়ে দেন সহকারী প্রধান শিক্ষক আজিজুর রহমান। বিষয়টি অবহিত হওয়ার পর বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসির উদ্দীন মাহমুদ গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বিদ্যালয়টি পরিদর্