,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

কালুখালীর দামুকদিয়া দুর্গাপুর আব্দুল আজিজ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী এক শিক্ষক শারীরিক লাঞ্ছিত : অফিস কক্ষে তালা!

News

কালুখালী প্রতিনিধি : রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসির উদ্দীন মাহমুদ গতকাল ১০ সেপ্টেম্বর সকালে উপজেলার মদাপুর ইউপির দামুকদিয়া দুর্গাপুর আঃ আজিজ উচ্চ বিদ্যালয় পরিদর্শন করার পরপরই বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আজিজুর রহমান সঙ্গীয় লোকজন নিয়ে হামলা চালিয়ে প্রধান শিক্ষক ওবায়দুর রহমান ও সহকারী শিক্ষক রঞ্জু আহমেদকে শারীরিক ভাবে লাঞ্ছিত করে প্রধান শিক্ষকের অফিস কক্ষে আবারও তালা মেরে দিয়েছেন। এ ঘটনায় এলাকায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি করেছে।

জানাগেছে, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগকে কেন্দ্র করে সহকারী প্রধান শিক্ষক আজিজুর রহমান ও নতুন নিয়োগপ্রাপ্ত প্রধান শিক্ষক ওবায়দুর রহমানের মধ্যে বিরোধ চলছিল। এর আগে নতুন নিয়োগপ্রাপ্ত প্রধান শিক্ষক ওবায়দুর রহমানের কক্ষে তালা ঝুলিয়ে দেন সহকারী প্রধান শিক্ষক আজিজুর রহমান। বিষয়টি অবহিত হওয়ার পর বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসির উদ্দীন মাহমুদ গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বিদ্যালয়টি পরিদর্শনে যান। পরিদর্শনকালে তিনি কালুখালী থানার এসআই ওয়াদুদ আলমসহ থানা পুলিশের একটিদল সঙ্গে নিয়ে যান। পরিদর্শনকালে প্রধান শিক্ষকের অফিস কক্ষে শিক্ষার মানোন্নয়ন ও সার্বিক পরিস্থিতি নিয়ে শিক্ষকদের সাথে মতবিনিময় করেন তিনি।

এদিকে বিদ্যালয় পরিদর্শন শেষে বেলা সাড়ে ১১টার দিকে পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসির উদ্দীন মাহমুদ এবং থানা পুলিশদল বিদ্যালয় ত্যাগ করার পরপরই অতর্কিতভাবে সহকারী প্রধান শিক্ষক মোঃ আজিজুর রহমান তার অনুসারী বহিরাগত ১০/১২জনকে সাথে নিয়ে বিদ্যালয়ে উপস্থিত হন। তারা উপর্যপরি প্রধান শিক্ষক ওবায়দুর রহমান ও সহকারী শিক্ষক রঞ্জু আহমেদকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। একই সাথে তারা প্রধান শিক্ষকের অফিস কক্ষের তিনটি তালা ভেঙ্গে ফেলে নতুন একটি তালা ঝুলিয়ে দেয়। এ সময় আজিজুর রহমানের অনুসারী লোকজনের চেয়ার ছোড়াছুরিতে আঘাতপ্রাপ্ত হন বিদ্যালয়ের অফিস সহকারী নাসরিন আক্তার। এ ঘটনায় শিক্ষক মন্ডলী ও এলাকাবাসীর মাঝে প্রচন্ড ক্ষোভের সৃষ্টি হয়েছে।

 

আপডেট : বৃহস্পতিবার সেপ্টেম্বর ১১,২০১৪/ ১১:১৩ এএম/ আশিক

 

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর