কালুখালীর মৃর্গী উচ্চ বিদ্যালয়ে অবিভাবক দিবস পালিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৩:১৫ অপরাহ্ণ ,১১ সেপ্টেম্বর, ২০১৪ | আপডেট: ৩:২৭ অপরাহ্ণ ,১১ সেপ্টেম্বর, ২০১৪
পিকচার

ফজলুল হক : ১১ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাজবাড়ী জেলাধীন কালুখালী উপজেলার সুনাম ধন্য শিক্ষা প্রতিষ্ঠান মৃর্গী উচ্চ বিদ্যালয়ের অবিভাবক দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে বিদ্যালয়ের মিলানায়তন কক্ষে শিক্ষার্থী অবিভাবকদের অংশ গ্রহনে প্রধান শিক্ষক মোঃ শাহ্জাহান আলীর সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অথিতী হিসাবে বক্তব্য রাখেন মৃর্গী ইউপি চেয়ারম্যান মোঃ বদর উদ্দিন সরদার, অন্যান্যের মধ্যে সাবেক ম্যানেজিং কমিটির সদস্য মোঃ মোফাজ্জেল হোসেন, মোঃ তোফাজ্জেল হোসেন, মোঃ আনোয়ার হোসেন. সিনিয়র শিক্ষকা মোছাঃ মরিয়ম খাতুন, অবিভাবক সদস্য, মোঃ আব্দুল বারেক, একদিল হোসেন, আক্তারুজ্জামান ও মোঃ জাহাঙ্গীর হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় প্রধান অতিথী ইউপি চেয়ারম্যান মোঃ বদর উদ্দিন সরদার তিনি তার বক্তব্যে স্কুলে পড়ালেখার ব্যাপারে সকল অভিবাবদের শিক্ষার্থীর দায়িত্ব পালনে বিশেষ ভূমিকা রাখার জন্য অনুরোধ জানান। সভাপতি প্রধান শিক্ষক মোঃ শাহজাহান আলী মাষ্টার তিনি তার বক্তব্যে শিক্ষার্থীদের মোবাইল ব্যবহার নিসিদ্ধ, নৈতিক শিক্ষার গুরুত্ব দিয়ে ছাত্র অভিবাবকদের বিদ্যালয়ের শিক্ষকদের সাথে যোগাযোগ রাখার পরামর্শ শিক্ষার্থীদের পড়ালেখা, টিফিনের ব্যাপারে সচেতন এবং স্কুল উন্নত করার জন্য উপস্থিত সকল অভিবাবকদের অবহিত করেন।

 

 

আপডেট : বৃহস্পতিবার সেপ্টেম্বর ১১,২০১৪/ ০৯:১৪ পিএম/ রাজবাড়ী নিউজ২৪.কম

 


এই নিউজটি 1123 বার পড়া হয়েছে

Comments

comments