রাজবাড়ী বাজারের কেন্দ্রস্থলে নির্মাণাধীন সিরাজ খান টাওয়ারে চাঁদাবাজীর মামলায় তাফাল রনি গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:৩২ পূর্বাহ্ণ ,১২ সেপ্টেম্বর, ২০১৪ | আপডেট: ১:৩২ পূর্বাহ্ণ ,১২ সেপ্টেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী বাজারের কেন্দ্র স্থলে নির্মাণাধীন হাজী সিরাজ খান টাওয়ারে চাঁদাবাজীর ঘটনায় মরহুম হাজী সিরাজ খানের ছেলে রফিকুল ইসলাম খান চান্দুর দায়েরকৃত মামলার(রাজবাড়ী থানার মামলা নং-২৭, তাং-২২/৭/১৪ইং, ধারাঃ ১৪৩/৩৮৪/৩৮৫/৩৮৬/৫০৬ দঃ বিঃ) এজাহারনামীয় ২নং আসামী রনি ওরফে তাফাল রনি (২৫)কে পুলিশ গ্রেফতার করেছে।

থানা সুত্র জানায়, গতকাল ১১ই সেপ্টেম্বর সকালে মামলার তদন্তকারী কর্মকর্তা রাজবাড়ী থানার এস.আই এনসের আলী সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে শহরের ১নং রেলগেটের অটোরিক্সা স্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত রনি ওরফে তাফাল রনি সন্ত্রাসী হিসেবে পরিচিত। তার পিতার নাম আকতার আলী। বাড়ী রাজবাড়ী শহরের বিনোদপুর এলাকায়।

পুলিশ সুত্র আরো জানায়, রাজবাড়ী বাজারের কেন্দ্রস্থলে নির্মাণাধীন হাজী সিরাজ খান টাওয়ারের নির্মাণ কাজের অংশীদারিত্ব নিয়ে মরহুম হাজী সিরাজ খানের ছেলেদের সাথে জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোঃ আক্কাস আলী মোল্লার মধ্যকার বিরোধের জেরে চাঁদা দাবী ও আদায় করাকে কেন্দ্র করে মরহুম হাজী সিরাজ খানের ছেলে রফিকুল ইসলাম খান চান্দু রাজবাড়ী থানায় মামলাটি দায়ের করেন।

তবে গ্রেফতারকৃত রনি ওরফে তাফাল রনি মামলাটি মিথ্যা ও ষড়যন্ত্রমূলক বলে দাবী করে বলেন, তাকে হয়রানী করতেই এ মামলায় আসামী করা হয়েছে।

 

আপডেট : শুক্রবার সেপ্টেম্বর ১২,২০১৪/ ০৭:৩০ এএম/ আশিক

 


এই নিউজটি 1210 বার পড়া হয়েছে

Comments

comments