মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর রাজবাড়ী সার্কেলের অভিযান গাঁজা-হেরোইন-ফেন্সিডিল উদ্ধার : ৩জন গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:৫৯ পূর্বাহ্ণ ,১২ সেপ্টেম্বর, ২০১৪ | আপডেট: ২:০০ পূর্বাহ্ণ ,১২ সেপ্টেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর রাজবাড়ী সার্কেল অফিসের পরিদর্শক মোঃ আমিরুজ্জামানের নেতৃত্বে গতকাল ১১ই সেপ্টেম্বর মাদক বিরোধী অভিযানে দৌলতদিয়া ও সদর উপজেলার দয়ালনগর এবং চরলক্ষীপুর এলাকা থেকে ২লিটার চোলাই মদ, ২গ্রাম হেরোইন, ৫ বোতল ফেনসিডিল ও ১০০ গাঁজাসহ ৩জন মাদক বিক্রেতা গ্রেফতার হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো ঃ সদর উপজেলার লক্ষীকোল ১নং ওয়ার্ডের বিল্লাল মল্লিকের ছেলে শহিদ মল্লিক ওরফে শরীফ(৩৫), উত্তর দৌলতদিয়া পোড়াভিটা গ্রামের ছালাম শেখের স্ত্রী মিনা বেগম(৫৫) ও সদর উপজেলার দয়ালনগর গ্রামের মাদক সম্রাট মুফা মন্ডলের স্ত্রী সালেহা বেগম(৩০)।

মোঃ আমিরুজ্জামান জানান, বিভাগীয় স্টাফ এস.আই মোঃ আব্দুর রাজ্জাক, এএসআই মলিন চন্দ্র ঢালীসহ পুলিশ লাইন্সের একজন এএসআই ও ৩জন কনষ্টেবল নিয়ে রেইডিং পার্টি গঠন করে গতকাল ১১ই সেপ্টেম্বর সকাল সাড়ে ৮টার দিকে উত্তর দৌলতদিয়া বাজারস্থ মন্দিরের সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে বিল্লাল মল্লিকের ছেলে শহিদ মল্লিক ওরফে শরীফকে আটক করা হয়। এ সময় তার দেহ তল্লাশী করে সার্টের পকেট থেকে ২গ্রাম হেরোইন উদ্ধার ও তাকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত হেরোইনের মূল্য ২০হাজার টাকা।
অপরদিকে একই দিন সকাল পৌনে ১০টার দিকে পোড়াভিটা গ্রামে নিজ বসতবাড়ীর চৌকির নিচ থেকে ২লিটার চোলাই মদসহ মিনা বেগমকে গ্রেফতার করা হয়। এছাড়াও দুপুর ১২টার দিকে মিজানপুর ইউনিয়নের দয়ালনগর গ্রামের কুদ্দুস মন্ডলের ছেলে মাদক সম্রাট মুফা মন্ডল(৩৪) এর বসতঘর থেকে ৫বোতল ফেনসিডিল উদ্ধার ও তার স্ত্রী সালেহা বেগম (৩০)কে গ্রেফতার করা হয়।

অপর অভিযানে দুপুর ১টার দিকে চরলক্ষীপুর গ্রামস্থ মৃত আব্দুল আজিজের ছেলে সামাদ (৫০)-এর বসতঘর থেকে ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সামাদ পালিয়ে যায়।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর রাজবাড়ী সার্কেল অফিসের পরিদর্শক মোঃ আমিরুজ্জামান বাদী হয়ে গোয়ালন্দ ও রাজবাড়ী সদর থানায় পৃথক ৪টি মামলা দায়ের করেন।

 

আপডেট : শুক্রবার সেপ্টেম্বর ১২,২০১৪/ ০৭:৫৯ এএম/ আশিক

 


এই নিউজটি 1237 বার পড়া হয়েছে

Comments

comments