দৌলতদিয়ায় পেশাদার মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর হেরোইনসহ গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৭:৫০ পূর্বাহ্ণ ,৫ এপ্রিল, ২০১৪ | আপডেট: ৭:৫০ পূর্বাহ্ণ ,৫ এপ্রিল, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া পোড়াভিটা এলাকা থেকে গত ৩ এপ্রিল দুপুর পৌনে ৩টার দিকে ৯৫ গ্রাম হেরোইন ও হেরোইন বিক্রির প্রায় সাড়ে ১৯ হাজার টাকাসহ মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেন (৩৬)কে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত জাহাঙ্গীর উত্তর দৌলতদিয়া পোড়াভিটা গ্রামের আব্দুল গনির ছেলে।

ফরিদপুর র‌্যাব-৮এর ২নং কোম্পানীর ডিএডি মোঃ রফিকুল ইসলাম জানান, গত ৩এপ্রিল দুপুরে গোপন সংবাদে খবর আসে উত্তর দৌলতদিয়া পোড়াভিটা গ্রামে বসতবাড়ী হেরোইনের একটি বড় চালান নিয়ে মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর অবস্থান করছে। এ খবর পাওয়ার পর সেখানে অভিযান চালানো হলে জাহাঙ্গীর পালানোর চেষ্টা করে। এ সময় তাকে আটক করা হয় এবং তার দেহ তল্লাশী করে লুঙ্গির কোচ থেকে ৯৫গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইনের মূল্য ৯লক্ষ ৫০ হাজার টাকা। এছাড়াও তার স্বীকারোক্তিতে তার বসতঘর থেকে হেরোইন বিক্রির ১৯ হাজার টাকা ৩০০ টাকা উদ্ধার করা হয়। তিনি আরো জানান, গ্রেফতারকৃত জাহাঙ্গীর একজন পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে সে মাদক ব্যবসার সাথে জড়িত ছিল।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং গতকাল ৪এপ্রিল গ্রেফতারকৃত জাহাঙ্গীরকে জেল হাজতে পাঠানো হয়েছে।

 


এই নিউজটি 1565 বার পড়া হয়েছে

Comments

comments