পাংশায় বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী ও তারেক রহমানের ৭ম কারামুক্তি দিবস পালিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:২১ পূর্বাহ্ণ ,১২ সেপ্টেম্বর, ২০১৪ | আপডেট: ৪:২১ পূর্বাহ্ণ ,১২ সেপ্টেম্বর, ২০১৪
পিকচার

পাংশা প্রতিনিধি : রাজবাড়ীর পাংশা উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার বিকালে বিএনপির দলীয় কার্যালয়ে বিএনপির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৭ম কারামুক্তি দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে আলোচনা দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পাংশা উপজেলা বিএনপির সভাপতি ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজবাড়ী-২ আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ নাসিরুল হক সাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান রাজা, উপজেলা বিএনপির সহ-সভাপতি আশরাফুল ইসলাম মিয়া, পাট্টা ইউপি চেয়ারম্যান শাহ মোঃ রফিকুল ইসলাম, মৌরাট ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বিশ্বাস, বিএনপি নেতা সামছুল আলম আকুল, ইউসুফ আলী মন্ডল, ফজলুল হক টুকু, আরিফুল ইসলাম মিয়া (টিপু), মুরাদ হোসেন মিয়া, যুবদলের সভাপতি আফছার উদ্দিন বিশ্বাস, সহ-সভাপতি ও বাবুপাড়া ইউপি মেম্বার আলী আকবর, সোহরাব উদ্দিন, নওশের আলী মল্লিক প্রমূখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে শুরুতে বিএনপি নেতা সাবেক জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাসিরুল হক সাবুকে এক গুচ্ছ ধানের শীষ প্রদান করে শুভেচ্ছা জানান উপজেলা যুবদলের সহ-সভাপতি