গোয়ালন্দে স্ত্রীর লাঠির আঘাতে স্বামীর মৃত্যু

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:৫৭ অপরাহ্ণ ,১২ সেপ্টেম্বর, ২০১৪ | আপডেট: ৪:৫৭ অপরাহ্ণ ,১২ সেপ্টেম্বর, ২০১৪
পিকচার

গোয়ালন্দ প্রতিনিধি : পারিবারিক কলহের জের ধরে স্ত্রীর লাঠির আঘাতে স্বামী আব্দুল আজিজ খাঁ-এর মৃত্যু হয়েছে। এ ঘটনার পর স্বামীর লাশ ফেলে বাড়ি ছেড়ে পালিয়েছেন স্ত্রী নুরজাহান বেগম। গতকাল বৃহস্পতিবার রাতে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার স্বরূপারচক গ্রামে এ ঘটনাটি ঘটে।

পুলিশ, পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের স্বরূপারচক গ্রামের আব্দুল আজিজ খাঁ (৫৫) একজন রাজমিস্ত্রি ছিলেন। তার এক ছেলে দুই মেয়ে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ছেলের বেকারত্ব নিয়ে স্ত্রী নুরজাহান বেগমের সঙ্গে আজিজ খাঁর প্রচণ্ড বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে নুরজাহান বেগম হঠাৎ ক্ষিপ্ত হয়ে তার স্বামীকে বেদম লাঠিপেটা করেন। এ সময় অণ্ডকোষে লাঠির আঘাত লাগলে আজিজ খাঁ ঘরের মেঝেতে লুটিয়ে পড়েন। পরে এলাকার লোকজন ছুটে এসে মুমূর্ষু অবস্থায় আজিজকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে স্বামীর মৃত্যুর সংবাদ পাওয়ার পরপরই বাড়ি ছেড়ে দ্রুত পালিয়ে যায় স্ত্রী নুরজাহান বেগম। পরে খবর পেয়ে ওই রাতেই পুলিশ স্বরূপারচক গ্রামের বাড়ি থেকে আজিজ খাঁর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনার সত্যতা স্বীকার করে গোয়ালন্দঘাট থানার পুলিশ পরিদর্শক এ কে এম মিজানুর রহমান বলেন, এ ঘটনার পর থেকে মৃতের স্ত্রী নুরজাহান বেগম পলাতক রয়েছে। তব