,

সর্বশেষ :
রাজবাড়ী-১ আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন অ্যাড. খালেক ও আসলাম সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত

পাংশা মহিলা ডিগ্রী কলেজ একাডেমিক ভবনের দ্বিতীয় তলার ছাদ ঢালাইয়ের উদ্বোধন

News

মোক্তার হোসেন, স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর পাংশা শহরের মাগুড়াডাঙ্গী এলাকাস্থ ‘পাংশা মহিলা ডিগ্রী কলেজ’ একাডেমিক ভবনের দ্বিতীয় তলার ছাদ ঢালাই ১২সেপ্টেম্বর শুক্রবার সকাল ৯টার দিকে উদ্বোধন করা হয়।

কলেজ জিবি’র সভাপতি, শেখ মুজিব মেডিকেল ইউনিভার্সিটির সিনেট মেম্বার, বেসিক মেডিকেল সায়েন্স ফ্যাকাল্টির ডিন, বায়োক্যামেষ্ট্রি বিভাগের বিভাগীয় চেয়ারম্যান, ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেট মেম্বার, স্বাচিপ ও বিএমএ’র মহাসচিব প্রফেসর ডাঃ এম ইকবাল আর্সলান-এর সার্বিক দিক-নির্দেশনায় প্রতিষ্ঠিত মহিলা ডিগ্রী কলেজ একাডেমিক ভবনের দ্বিতীয় তলার ছাদ ঢালাই কাজ উদ্বোধন করেন পাংশার বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী আব্দুল আল মাসুদ বিশ্বাস। তিনি বলেন, কলেজ পরিচালনা কমিটির সভাপতি পাংশার কৃতি সন্তান প্রফেসর ডাঃ এম ইকবাল আর্সলান-এর সার্বিক দিক নির্দেশনা ও তত্ত্বাবধানে এবং স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিদের আন্তরিক সহযোগিতায় কলেজটির একাডেমিক ভবনের দ্বিতীয় তলার ছাদ ঢালাই করা হচ্ছে। ১৫০ ফুট লম্বা ও ৩২ ফুট চওড়া বিশিষ্ট এ ভবনটি তিনতলা হবে।

এসময় কলেজ অধ্যক্ষ এবিএম ওয়াহিদুজ্জামান ডাবলু, কলেজ জিবি’র সদস্য কাজী নাজমাস সাকিব (মেহিদী), কাজী আসকার দানিয়ের সীপার, কাজী ছদরী দানিয়েল ও শেখ মুহাম্মদ সবুর উদ্দিনসহ কলেজ শিক্ষকবৃন্দ ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

আপডেট : শনিবার সেপ্টেম্বর ১৩,২০১৪/ ০৩:৩৭ পিএম/ আশিক

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর