রাজবাড়ীর নবাগত জেলা শিক্ষা অফিসার হিসেবে যোগদান করলেন সৈয়দ সিদ্দিকুর রহমান

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৩:১১ অপরাহ্ণ ,১৫ সেপ্টেম্বর, ২০১৪ | আপডেট: ৪:৩০ অপরাহ্ণ ,১৫ সেপ্টেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর নবাগত জেলা শিক্ষা অফিসার হিসেবে যোগদান করেছেন রাজবাড়ীর বরেণ্য ব্যক্তিত্ব ও সাংস্কৃতিক অঙ্গনের প্রিয়মুখ সৈয়দ সিদ্দিকুর রহমান (সিদ্দিক স্যার)।

আজ সোমবার বিকেলে রাজবাড়ী জেলা শিক্ষা অফিসে এক যোগদান অনুষ্ঠানের মাধ্যমে জেলা শিক্ষা অফিসার হিসেবে যোগদান করেন তিনি।

যোগদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নবাগত জেলা শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমান,বিদায়ী জেলা শিক্ষা অফিসার মোকলেছুল ইসলাম,বাংলাদেশ সরকারী কর্মচারী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক রফিকুজ্জামান সেলিম,রাজবাড়ী সদর উপজেলা শিক্ষা অফিসার খবির উদ্দিন,পাংশা উপজেলা শিক্ষা অফিসার ইমদাদুর রহমান তালুকদার।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,কালুখালী উপজেলা শিক্ষা অফিসার কাজী এজাজ কায়সার,গোয়ালন্দ উপজেলা শিক্ষা অফিসার রতন মিয়াসহ বিভিন্ন ইলকেট্রনিকস,প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠানে নবাগত এবং বিদায়ী শিক্ষা অফিসারকে ফুল দিয়ে অভিনন্দন এবং উপহার প্রদান করা হয়।

SAM_9375

সৈয়দ সিদ্দিকুর রহমান ১৯৮৭ সালে ইংরেজী সহকারী শিক্ষক হিসেবে রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ে যোগদান করেন। এ বিদ্যালয়ে কর্মরত অবস্থাতেই সহকারী প্রধান শিক্ষক হিসেবে পদন্নতী লাভ করেন তিনি। চলতি বছরের ৮ জুলাই প্রধান শিক্ষক হিসেবে ঝালুকাঠি সরকারী উচ্চ বালিকা বিদ্যালয়ে যোগদান করে মাত্র ২৫দিন সেখানে দায়িত্ব পালন করেন তিনি। গত ১৪ সেপ্টেম্বর রাজবাড়ী জেলা শিক্ষা অফিসার হিসেবে পদন্নতী পেয়ে তিনি রাজবাড়ীতে ফিরে আসেন।

সৈয়দ সিদ্দিকুর রহমান জেলা শিক্ষা অফিসার হিসেবে যোগদান করায় লন্ডন থেকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন জনপ্রিয় অনলাইন পত্রিকা ‘রাজবাড়ী নিউজ ২৪.কম’ এর সম্পাদক ও প্রকাশক এম.এ খালেদ পাভেল।

শুভেচ্ছা বার্তায় খালেদ পাভেল বলেন, রাজবাড়ীর বরেণ্য ব্যক্তিত্ব ও সাংস্কৃতিক অঙ্গনের প্রিয়মুখ সৈয়দ সিদ্দিকুর রহমান (সিদ্দিক স্যার) জেলা শিক্ষা অফিসার হিসেবে যোগদার করায় ‘রাজবাড়ী নিউজ ২৪.কম’ পরিবার অত্যন্ত আনন্দিত। তিনি স্যারকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানোসহ স্যারের দীর্ঘায়ু কামনা করেন।

 

 

আপডেট : সোমবার সেপ্টেম্বর ১৫,২০১৪/ ০৯:০৬ পিএম/ আশিক

 

 


এই নিউজটি 1423 বার পড়া হয়েছে

Comments

comments