,

রাজবাড়ী জেলার সর্বোচ্চ আয়করদাতার সম্মাননা পদক পেলেন পাংশার বিশিষ্ট ব্যবসায়ী রোটারীয়ান উত্তম কুন্ডু

News

মোক্তার হোসেন, স্টাফ রিপোর্টার : পাংশার বিশিষ্ট ব্যবসায়ী ও রোটারী ক্লাব অব পাংশা-রাজবাড়ীর প্রেসিডেন্ট উত্তম কুমার কুন্ডু টানা চতুর্থবারের মত রাজবাড়ী জেলার সর্বোচ্চ আয়করদাতা হিসেবে জাতীয়ভাবে সম্মাননা পদক পেয়েছেন। গতকাল সোমবার রাজধানীর সোনারগাঁও হোটেলে জাতীয় আয়কর দিবস-২০১৪ উপলক্ষ্যে আয়োজিত সর্বোচ্চ ও দীর্ঘমেয়াদী করদাতাদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এর হাত থেকে সম্মাননা ক্রেষ্ট পদক গ্রহন করেন উত্তম কুন্ডু।

টানা চতুর্থবারের মত জেলার সর্বোচ্চ করদাতা হিসেবে সম্মাননা প্রাপ্ত উত্তম কুন্ডু অভিমতে বলেন, করদাতা হিসেবে আমি নিজেকে গর্ববোধ করি। আর জেলার সর্বোচ্চ করদাতা হিসেবে জাতীয় ভাবে প্রাপ্ত সম্মাননা পদক এটা পাংশা তথা রাজবাড়ী জেলাবাসী সকলের।

তিনি আরো বলেন, জাতীয় আয়কর মেলায় আমরা উৎসাহ বোধ করি। মধ্যম আয়ের দেশ হিসেবে বাংলাদেশকে গড়ে তুলতে স্ব-প্রণোদিত ভাবে সকল ব্যবসায়ীকে কর প্রদান করা উচিত। পাশাপাশি করভীতি দূর করে করপ্রদান পক্রিয়া সহজতর করে করপ্রদানে উৎসাহ জাগাতে সরকারের কর্মপরিকল্পনা গ্রহনের আহবান জানান তিনি।

এদিকে, পাংশার বিশিষ্ট ব্যবসায়ী ও রোটারী ক্লাব অব পাংশা-রাজবাড়ীর প্রেসিডেন্ট উত্তম কুমার কুন্ডু টানা চতুর্থবারের মত রাজবাড়ী জেলার সর্বোচ্চ আয়করদাতা হিসেবে জাতীয়ভাবে সম্মাননা পদক লাভ করায় মুক্তকলম সাহিত্য ও সংস্কৃতি পরিষদের উপদেষ্টা মুক্তিযোদ্ধা অধ্যক্ষ এস.এম কায়কোবাদ, সভাপতি কবি মোহাম্মদ আবদুল মান্নান, রোটারী ক্লাব অব পাংশা-রাজবাড়ীর চার্টার প্রেসিডেন্ট ডাঃ এএফএম শফীউদ্দিন (পাতা), পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও বাংলাদেশ ষ্ট্যাম্প ভেন্ডার সমিতির কেন্দ্রীয় সভাপতি সুব্রত কুমার দাস (সাগর)সহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ তাকে অভিনন্দন জানিয়েছেন।

 

আপডেট : মঙ্গলবার সেপ্টেম্বর ১৬,২০১৪/ ০৮:৫৫ এএম/ আশিক

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর