উৎসবমূখর পরিবেশে শারদীয় দুর্গোৎসব উদযাপনের লক্ষ্যে রাজবাড়ী জেলার ৩৭৪টি পূজা মন্ডপের জন্য ১৮১ মেঃ টন চাল বরাদ্দ

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৩:২৬ পূর্বাহ্ণ ,১৬ সেপ্টেম্বর, ২০১৪ | আপডেট: ৩:২৬ পূর্বাহ্ণ ,১৬ সেপ্টেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী জেলার ৩৭৪টি দুর্গাপূজা মন্ডপের বিপরীতে ১৮১ মেঃ টন চাল বরাদ্দ দিয়েছেন জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান।

রাজবাড়ী জেলায় উৎসবমূখর পরিবেশে শারদীয় দুর্গোৎসব উদযাপনের লক্ষ্যে আগামী ২৩ সেপ্টেম্বর জেলা প্রশাসনের পক্ষ হতে প্রস্তুতিমূলক সভা আহবান করা হয়েছে। ইতোমধ্যে জেলার ৩৭৪টি দুর্গাপূজা মন্ডপের বিপরীতে ১৮১ মেঃ টন চাল বরাদ্দ করছেনে করা হয়েছে।

এবারের শারদীয় দুর্গোৎসবে রাজবাড়ী জেলায় মোট ৩৭৪টি পূজা মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে। জেলার মধ্যে সর্বাধিক সংখ্যক পূজা মন্ডপ বালিয়াকান্দি উপজেলায়। সেখানে ১৩৮টি পূজা মন্ডপে শারদীয়া দূর্গাপূজা অনুষ্ঠিত হবে। এছাড়া রাজবাড়ী সদর উপজেলায় পৌরসভাসহ ৮০টি, গোয়ালন্দ উপজেলায় পৌরসভাসহ ২০টি, পাংশা উপজেলায় পৌরসভাসহ ৮৪টি এবং কালুখালী উপজেলায় ৫২টি পূজা মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে।

জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান গতকাল ১৫ই সেপ্টেম্বর সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর হতে প্রাপ্ত ১৮১ মেঃ টন চাল জেলার ৩৭৪টি দুর্গাপূজা মন্ডপের মধ্যে উপ-বরাদ্দ প্রদান করেছেন। তন্মধ্যে রাজবাড়ী সদর উপজেলার পৌরসভাসহ পূজা মন্ডপের জন্য ৩৮.৭১৭ মেঃ টন, গোয়ালন্দ উপজেলার পৌরসভাসহ ২০টি পূজা মন্ডপের জন্য ৯.৬৮০ মেঃ টন, পাংশা উপজেলার পৌরসভাসহটি পূজা মন্ডপের জন্য ৪০.৬৫২ মেঃ টন, কালুখালী উপজেলার ৫২টি পূজা মন্ডলের জন্য ২৫.১৬৫ মেঃ টন এবং বালিয়াকান্দি উপজেলার ১৩৮টি পূজা মন্ডলের জন্য ৬৬.৭৮৬ মেঃ টন চাল উপ-বরাদ্দ প্রদান করা হয়েছে।

 

আপডেট : মঙ্গলবার সেপ্টেম্বর ১৬,২০১৪/ ০৯:২৫ এএম/ আশিক

 


এই নিউজটি 1752 বার পড়া হয়েছে

Comments

comments