রাজবাড়ী শহরের এতিমখানা এলাকায় প্রেমিকের সাথে ঘুরতে গিয়ে ইজ্জত হারালো কলেজ ছাত্রী

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৩:৪০ পূর্বাহ্ণ ,১৬ সেপ্টেম্বর, ২০১৪ | আপডেট: ৩:৪০ পূর্বাহ্ণ ,১৬ সেপ্টেম্বর, ২০১৪
পিকচার

নিজস্ব প্র্রতিবেদেক : প্রেমিকের সাথে রাজবাড়ী শহরের এতিমখানা এলাকায় ঘুরতে গিয়ে গতকাল ১৫ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে স্থানীয় ৭/৮জন লম্পটের কাছে ইজ্জত হারিয়েছে সরকারী কলেজের এক ছাত্রী। গণধর্ষণের শিকার হওয়া এই ছাত্রীর বাড়ী রাজবাড়ী শহরের মাইছ্যাঘাটা এলাকায় বলে জানাগেছে।

বিনোদপুরের স্থানীয় সুত্র জানায়, গতকাল সকাল ১০টার দিকে ওই ছাত্রী তার প্রেমিকের সঙ্গে এতিমখানা এলাকায় ঘুরতে যাওয়ার পর স্থানীয় ৭/৮জন লম্পট প্রকৃতির যুবক প্রেমিককে মারধর করে মোবাইল ফোন ও টাকা-পয়সা কেড়ে নিয়ে ভয়ভীতি দেখিয়ে ছাত্রীটিকে বিনোদপুরের আক্কাস মিয়ার পুরাতন ইটভাটা এলাকার জনৈক বলাই সাহার পুকুর পাড়ের নির্জন স্থানে পালাক্রমে ধর্ষণ করে তাড়িয়ে দেয়। সামাজিক মান-সম্মানের ভয়ে ওই ছাত্রী বা তার পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ করা হয়নি।

এ ব্যাপারে জানতে চাইলে রাজবাড়ী পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর এ.এফ.এম শাহজাহান বলেন, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং নিজস্ব সোর্স লাগিয়ে ঘটনার সাথে কারা জড়িত উদঘাটনের চেষ্টা করছেন।
এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদুল ইসলাম ঘটনা সম্পর্কে অবহিত নন জানিয়ে বলেন গোয়েন্দা নেটওয়ার্ক কাজে লাগিয়ে জড়িতদের চিহ্নিত