,

সর্বশেষ :
আকবর আলী মর্জি উচ্চ বিদ্যালয় এমপিওভুক্ত হওয়ায় শিক্ষক শিক্ষার্থীদের মধ্যে আনন্দের জোয়ার রাজবাড়ীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক বালিয়াকান্দিতে বড় ভাইয়ের ব্যাটের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু মীর মশাররফ হোসেনের ১৭২তম জন্মবার্ষিকী পালিত রাজবাড়ীর কালুখালীতে প্রতিবন্ধী রাখালকে পিটিয়ে হত্যার অভিযোগ রাজবাড়ীতে ড. নিম হাকিম গড়েছেন দেশের একমাত্র ঔষধি উদ্ভিদের প্রাকৃতিক জিনব্যাংক বালিয়াকান্দিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রীর মৃত্যু রাজবাড়ীর নিমতলায় গাঁজাসহ দু্ই মাদক বিক্রেতা আটক রাজবাড়ীতে ৫৫৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আব্দুর রহমান আটক ‘সুস্থ থাকার জন্য প্রয়োজন মানসিক সুস্থতাও’

কালুখালীতে ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিঃ এর মরনোত্তর চেক প্রদান অনুষ্ঠিত

News

কালুখালী প্রতিনিধি : রাজবাড়ী জেলাধীন কালুখালীতে গতকাল বৃহস্পতিবার ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিঃ এর গ্রাহক মরহুম আঃ কুদ্দুস খানের মরনোত্তর চেক প্রদান অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে বিকাল ৫ টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিঃ এর উপজেলা এজেন্সী ম্যানেজার মোঃ আবু হাসেম মোল্লার সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কালুখালী থানা অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান। তিনি তার বক্তব্যে ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানী সম্পর্কে বিস্তারিত আলোচনান্তে সমাজ থেকে সন্ত্রাস এবং মাদককে না বলতে বলেন । বিশেষ অতিথি ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিঃ এর যুগ্ন সহকারী ভাইস প্রেসিডেন্ট ফরিদপুর মোঃ আমির আলী মোল্লা। তিনি তাঁর বক্তব্য বীমা সম্পর্কে সকলকে অবগত করে প্রত্যেককে ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানীতে একটি করে বীমা করার কথা বলেন।

এছারাও অনুষ্ঠানে ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিঃ এর রাজবাড়ী জেলা সিআরএম মোঃ শামছুল হক অন্যান্যের মধ্যে যুবলীগ নেতা দেওয়ান মোঃ আরাফাত হোসেন, রনতদিয়া ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ শাহ আজিজ, সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন মোল্লা প্রমুখ বক্তব্য রাখেন। বক্তব্য শেষে অতিথিবৃন্দ মরহুম আব্দুল কুদ্দুস খানের ডেল্টা লাইফ ইন্সুরেন্স এর মরনোত্তর ২,৫৩,৮৫১ দুই লক্ষ তিপ্পান্ন হাজার আটশত একান্ন টাকার পূবালী ব্যাংক লিঃ এর একটি চেক নমিনী তার পুত্র মনির খান ও তার স্ত্রী মোছাঃ মরিয়ম খাতুনের হাতে তুলে দেন।

 

আপডেট : শুক্রবার সেপ্টেম্বর ১৯,২০১৪/ ০৯:২৫ এএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর