,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

কালুখালীতে ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিঃ এর মরনোত্তর চেক প্রদান অনুষ্ঠিত

News

কালুখালী প্রতিনিধি : রাজবাড়ী জেলাধীন কালুখালীতে গতকাল বৃহস্পতিবার ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিঃ এর গ্রাহক মরহুম আঃ কুদ্দুস খানের মরনোত্তর চেক প্রদান অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে বিকাল ৫ টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিঃ এর উপজেলা এজেন্সী ম্যানেজার মোঃ আবু হাসেম মোল্লার সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কালুখালী থানা অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান। তিনি তার বক্তব্যে ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানী সম্পর্কে বিস্তারিত আলোচনান্তে সমাজ থেকে সন্ত্রাস এবং মাদককে না বলতে বলেন । বিশেষ অতিথি ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিঃ এর যুগ্ন সহকারী ভাইস প্রেসিডেন্ট ফরিদপুর মোঃ আমির আলী মোল্লা। তিনি তাঁর বক্তব্য বীমা সম্পর্কে সকলকে অবগত করে প্রত্যেককে ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানীতে একটি করে বীমা করার কথা বলেন।

এছারাও অনুষ্ঠানে ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিঃ এর রাজবাড়ী জেলা সিআরএম মোঃ শামছুল হক অন্যান্যের মধ্যে যুবলীগ নেতা দেওয়ান মোঃ আরাফাত হোসেন, রনতদিয়া ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ শাহ আজিজ, সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন মোল্লা প্রমুখ বক্তব্য রাখেন। বক্তব্য শেষে অতিথিবৃন্দ মরহুম আব্দুল কুদ্দুস খানের ডেল্টা লাইফ ইন্সুরেন্স এর মরনোত্তর ২,৫৩,৮৫১ দুই লক্ষ তিপ্পান্ন হাজার আটশত একান্ন টাকার পূবালী ব্যাংক লিঃ এর একটি চেক নমিনী তার পুত্র মনির খান ও তার স্ত্রী মোছাঃ মরিয়ম খাতুনের হাতে তুলে দেন।

 

আপডেট : শুক্রবার সেপ্টেম্বর ১৯,২০১৪/ ০৯:২৫ এএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর