,

সর্বশেষ :
সাবেক সচিব ও ঢাকা বিভাগীয় কমিশনার রাজবাড়ীর কৃতি সন্তান বজলুল করিম ও তার স্ত্রী করোনায় আক্রান্ত রাতের আঁধারে দরিদ্রদের বাড়ি বাড়ি ঈদ সামগ্রী পৌঁছে দিলো ‘মানব কল্যাণ ফাউন্ডেশন’ মন্দিরের সামনে গাঁজা খেতে নিষেধ করায় প্রতিমা ভাংচুর বড় ধরণের করোনা ঝুঁকিতে রাজবাড়ী বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়নের ১১০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ বসন্তপুর ইউনিয়নের ৮০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ হতদরিদ্রদের বাড়ি বাড়ি ঈদের খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন প্রবাসীরা করোনা উপসর্গ নিয়ে স্কুলছাত্রের মৃত্যু, দুই বাড়ি লকডাউন করলেন এসিল্যান্ড রাজবাড়ীর করোনা যোদ্ধা চিকিৎসকদের N95 মাস্ক দিলেন সাবেক জেলা জজ ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ

কালুখালীতে ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিঃ এর মরনোত্তর চেক প্রদান অনুষ্ঠিত

News

কালুখালী প্রতিনিধি : রাজবাড়ী জেলাধীন কালুখালীতে গতকাল বৃহস্পতিবার ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিঃ এর গ্রাহক মরহুম আঃ কুদ্দুস খানের মরনোত্তর চেক প্রদান অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে বিকাল ৫ টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিঃ এর উপজেলা এজেন্সী ম্যানেজার মোঃ আবু হাসেম মোল্লার সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কালুখালী থানা অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান। তিনি তার বক্তব্যে ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানী সম্পর্কে বিস্তারিত আলোচনান্তে সমাজ থেকে সন্ত্রাস এবং মাদককে না বলতে বলেন । বিশেষ অতিথি ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিঃ এর যুগ্ন সহকারী ভাইস প্রেসিডেন্ট ফরিদপুর মোঃ আমির আলী মোল্লা। তিনি তাঁর বক্তব্য বীমা সম্পর্কে সকলকে অবগত করে প্রত্যেককে ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানীতে একটি করে বীমা করার কথা বলেন।

এছারাও অনুষ্ঠানে ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিঃ এর রাজবাড়ী জেলা সিআরএম মোঃ শামছুল হক অন্যান্যের মধ্যে যুবলীগ নেতা দেওয়ান মোঃ আরাফাত হোসেন, রনতদিয়া ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ শাহ আজিজ, সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন মোল্লা প্রমুখ বক্তব্য রাখেন। বক্তব্য শেষে অতিথিবৃন্দ মরহুম আব্দুল কুদ্দুস খানের ডেল্টা লাইফ ইন্সুরেন্স এর মরনোত্তর ২,৫৩,৮৫১ দুই লক্ষ তিপ্পান্ন হাজার আটশত একান্ন টাকার পূবালী ব্যাংক লিঃ এর একটি চেক নমিনী তার পুত্র মনির খান ও তার স্ত্রী মোছাঃ মরিয়ম খাতুনের হাতে তুলে দেন।

 

আপডেট : শুক্রবার সেপ্টেম্বর ১৯,২০১৪/ ০৯:২৫ এএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর