পাংশা হাইওয়ের এসআইকে কুপিয়ে জখম করার ঘটনায় এক ডাকাত গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:০৮ অপরাহ্ণ ,১৯ সেপ্টেম্বর, ২০১৪ | আপডেট: ৪:০৮ অপরাহ্ণ ,১৯ সেপ্টেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের রাজবাড়ী-কুষ্টিয়া সড়কে গাছ ফেলে ডাকাতির প্রস্ততিকালে পাংশা হাইওয়ে থানার এসআই মোঃ দুলালকে কুপিয়ে জখম করার ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে ১৮ই সেপ্টেম্বর বৃহস্পতিবার ঝন্টু শেখ (২৩) নামের এক ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ঝন্টু শেখ কালুখালী উপজেলার কোমরপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

পাংশা হাইওয়ে থানার এএসআই লাল মোহাম্মদ জানান, গত ১৭ই সেপ্টেম্বর রাতে এসআই মোঃ দুলালের নেতৃত্বে চাঁদপুর রেলগেট হতে রাজবাড়ীর চন্দনী ব্রীজ পর্যন্ত পেট্রোল ও নিরাপত্তামুলক ডিউটি করাকালে গোপন সংবাদে খবর আসে দূর্গাপুর ব্রীজ সংলগ্ন সড়কে ১০/১২জন ডাকাত বাবলা গাছের গুড়ি ফেলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এ খবর পাওয়ার ১০মিনিটের মধ্যে রাত ২টার দিকে ঘটনাস্থলে গিয়ে রাস্তার উপর গাছ ফেলানো দেখে দ্রুত সেগুলো সরানোকালে ১০/১২জন অজ্ঞাত ডাকাতরা সরকারী কাজে বাধা দেয় এবং আমাদের ওপর হামলা করে। ওই সময়ে এসআই মোঃ দুলাল সবার চেয়ে একটু বেশী এগিয়ে গেলে ডাকাতরা তার মাথায় ও পিঠে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে গুরুত্বর রক্তাত্ত জখম করে। এ সময় কনষ্টেবল মির্জা ইয়াহিয়া তার শটগান দিয়ে ডাকাতদের লক্ষ্য করে ২ রাউন্ড গুলি করলে তারা ছত্রভঙ্গ হয়ে ধান ক্ষেত দিয়ে যে যার মতো পালিয়ে যায়।

এ ঘটনায় তিনি বাদী হয়ে অজ্ঞাত আসামী করে কালুখালী থানায় ৩৯৯/৪০২/৩৩২/৩৩৩/৩৩৭/ দঃবিঃ ধারায় একটি মামলা দায়ের করেন। কালুখালী থানার মামলা নং-৮, তাং-১৭/৯/২০১৪। এ মামলার প্রেক্ষিতে ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে গতকাল ১৮ই সেপ্টেম্বর ঝন্টু শেখকে গ্রেফতার করা হয়। ঝন্টু শেখ

কালুখালী থানার মামলা নং-৫, তাং-১৭/৭/২০১৪, ধারাঃ ১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৩৭৯/৫০৬/১১৪ দঃবিঃ এজাহারভূক্ত ও একই থানার মামলা নং-৫, তাং-২৮/৬/২০১৪, ধারাঃ ৩৯৫/৩৯৭ দঃবিঃ সদ্ধিগ্ধ আসামী।

 

 

আপডেট : শুক্রবার সেপ্টেম্বর ১৯,২০১৪/ ১০:০৭ পিএম/ আশিক

 


এই নিউজটি 1205 বার পড়া হয়েছে

Comments

comments