পাংশার পাট্টা ইউপিতে আওয়ামী লীগের যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:৩৬ অপরাহ্ণ ,১৯ সেপ্টেম্বর, ২০১৪ | আপডেট: ৪:৩৬ অপরাহ্ণ ,১৯ সেপ্টেম্বর, ২০১৪
পিকচার

মোক্তার হোসেন : রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টা ইউপির মুছিদহ সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে গত বুধবার বিকালে আওয়ামী লীগের এক যোগদান অনুষ্ঠানে স্থানীয় বিএনপি ও জাতীয় পার্টির অর্ধশত নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছে।

পাট্টা ইউপির ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সুজা উদ্দিন মাষ্টারের সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পাংশা বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) একেএম শফিকুল মোরশেদ আরোজ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ হাসান আলী বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, রাজবাড়ী জেলা কৃষক লীগের সভাপতি ও পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুন্সী নাদের হোসেন ও পাট্টা ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রব (মোনা বিশ্বাস) বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদ, আব্দুল কাহ্হার মাষ্টার, মুহাম্মদ আলী, আবু দাউদ, রবিউল ইসলাম ও আওয়ামী লীগে যোগদানকৃত আবু নাসের প্রমূখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্থানীয় বিএনপি নেতা আবু নাসেরের নেতৃত্বে বিএনপি-জাতীয় পার্টির ৫০ জন স্থানীয় নেতা-কর্মী আওয়ামী লীগে যোগদান করেন। শেষে মনোজ্ঞ সাংস্