,

পাংশায় থানা পুলিশের বিশেষ অভিযানে স্ত্রী হত্যা মামলার আসামী ও জিআর মামলার ২বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

News

মোক্তার হোসেন, স্টাফ রিপোর্টার :  রাজবাড়ীর পাংশা থানা পুলিশ শুক্রবার দুপুরে উপজেলার দক্ষিণাঞ্চলের সরিষা বাজারে বিশেষ অভিযান চালিয়ে স্ত্রী হত্যা মামলার একমাত্র ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী স্বামী আক্তার হোসেন (৩২) ও অপর জিআর মামলার ২বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী সোবাহান মন্ডল (৪০)কে গ্রেপ্তার করেছে। ধৃত আক্তার হোসেন উপজেলার হাবাসপুর ইউপির উদয়পুর গ্রামের মৃত ফয়েজ উদ্দিন বিশ্বাসের ছেলে এবং সোবাহান মন্ডল সরিষা ইউপির সরিষা মধ্যপাড়া গ্রামের মৃত সৈয়দ আলী বিশ্বাসের ছেলে।

পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়ার সার্বিক তত্ত্বাবধানে এএসআই পরিমল কুমার বিশ্বাসের নেতৃত্বে থানা পুলিশের একটি দল দুপুর ১২টার দিকে বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করেন।
পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া জানান, গাজিপুর জেলার জয়দেবপুর থানা এলাকায় একটি বাসাবাড়িতে ভাড়ায় বসবাস করাকালীন সময়ে স্ত্রী কবিতা অরফে সুরমাকে হত্যার ঘটনায় তার শ্বশুর জামালপুর জেলার মাদারগঞ্জ থানার তাত্ত্বহারা গ্রামের মহর আলী বাদি হয়ে আক্তার হোসেনের বিরুদ্ধে জয়দেবপুর থানায় মামলা দায়ের করেন। মামলা নং ৯১, তারিখ ২৫/০২/১২ ইং। ধারা ৩০২/৩৪ দঃবিঃ।

মামলা দায়েরের পর আসামী আক্তার হোসেন গাঢাকা দেয়। আদালতে একমাত্র আসামী আক্তার হোসেনের বিরুদ্ধে চার্জশীট প্রদান করা হলে পর্যায়ক্রমে তার বিরুদ্ধে ওয়ারেন্ট, বাড়িঘর-মালামাল ক্রোক ও সর্বশেষ হুলিয়া জারি হয়। শুক্রবার দুপুরে এএসআই পরিমল কুমার বিশ্বাসের নেতৃত্বে থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে সরিষা বাজার থেকে আসামী আক্তার হোসেনকে গ্রেপ্তার করতে সক্ষম হন। এছাড়াও এএসআই পরিমল কুমার বিশ্বাসের নেতৃত্বে আভিযানিক দল একই এলাকা থেকে রাজবড়ীর বিজ্ঞ আদালতের জিআর মামলা নং ১১০/৬, ধারা ৩২৪/৩০৭ এর ২বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী সোবাহান মন্ডলকে গ্রেপ্তার করেন।

 

আপডেট : শুক্রবার সেপ্টেম্বর ১৯,২০১৪/ ১০:৪৬ পিএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর