বিনোদপুর বয়েজ ক্লাব আয়োজিত ফুটবল টুর্নামেন্টে অটোবাইক একাদশ চ্যাম্পিয়ন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:৫৭ পূর্বাহ্ণ ,২০ সেপ্টেম্বর, ২০১৪ | আপডেট: ৪:৫৭ পূর্বাহ্ণ ,২০ সেপ্টেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী শহরের বিনোদপুর বয়েজ ক্লাব আয়োজিত রৌপ্য কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা গতকাল ১৯শে সেপ্টেম্বর বিকেলে বিনোদপুরস্থ মোশারফ মিয়ার ইট ভাটা মাঠে অনুষ্ঠিত হয়।

ফাইনাল ম্যাচ শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী। বিনোদপুর বয়েজ ক্লাবের সভাপতি মোঃ সাইদুর জামান মিলনের সভাপতিত্বে অনুষ্ঠানে রাজবাড়ী পৌরসভার ৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হাজেরা হাকিম ও পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাশেদুল হক অমিসহ বিপুল সংখ্যক মানুষ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংরক্ষিত মহিলা সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী খেলাধুলার দিকে মনোযোগ দেওয়া আহবান জানিয়ে বলেন, খেলাধুলা একজন মানুষের জীবনে, বিশেষ করে একজন তরুণের জন্য খুবই জরুরী। একজন মানুষ তরুণ বয়সে বিভিন্ন খারাপ দিকে অগ্রসর হয়। খেলাধুলা এমন একটি বিষয় যা মানুষকে খারাপ চিন্তা-ভাবনা থেকে দূরে রাখে। আমাদের রাজবাড়ীর খেলাধুলার ক্ষেত্রে অনেক সুনাম রয়েছে। তাই সবাইকে খেলাধুলার দিকে মনোযোগ দিয়ে এই সুনাম আরো বৃদ্ধি করতে হবে।
বিনোদপুর বয়েজ ক্লাব আয়োজিত এই ফুটবল টুর্নামেন্টে ১৬টি দল অংশগ্রহণ করে। ফাইনাল ম্যাচে অটোবাইক একাদশ ১-০ গোলে বিনোদপুর তরুণ সংঘকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

 

 

আপডেট : শনিবার সেপ্টেম্বর ২০,২০১৪/ ১০:৫৫ এএম/ আশিক

 


এই নিউজটি 1092 বার পড়া হয়েছে

Comments

comments