রাজবাড়ীর বেলগাছিতে ডাকাত সন্দেহে ৩ কিশোর আটক

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:০৪ পূর্বাহ্ণ ,২০ সেপ্টেম্বর, ২০১৪ | আপডেট: ৫:০৪ পূর্বাহ্ণ ,২০ সেপ্টেম্বর, ২০১৪
পিকচার

রবিউল ইসলাম : রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের বেলগাছি বাজার এলাকা থেকে গত বৃহস্পতিবার রাতে স্কুল ছাত্র সহ ৩ কিশোর কে ডাকাত সন্দেহে আটক করে পুলিশে দিয়েছে বাজার পাহারাদার।

আটককৃতরা হলো, বিড়ি গোপালপুর গ্রামের নাসির শেখের ছেলে ভ্যান চালক সেলিম শেখ (১৬), একিই গ্রামের মানিক খানের ছেলে হাসান খান (১৭) ও স্কুল ছাত্র খানগঞ্জ গ্রামের পান মন্ডপ সাহার ছেলে পৌসমজিত সাহা (১৪)।

রাজবাড়ী সদর থানার (এস আই) জিল্লুর রহমান জানান, বৃহস্পতিবার রাত ১২টার দিকে বেলগাছি বাজারের পাহারাদার ওই ৩কিশোরকে আটক করে। সকালে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৩কিশোরকে থানায় আনা হয়। তবে তিনি আরো বলেন, এদের বিষয়ে এখনো কোন মামলা দেওয়া হয়নি যারা আটক করেছে তারাও কোন মামলা করবে না। তাই এই কিশোরদের বিষয়ে খোজখবর নিয়ে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

তবে এবিষয়ে ভ্যান চালক সেলিম শেখ জানান, তিনি রাত ৯টার দিকে বাড়ি ফিরছিলেন, এসময় গান্দিমারা থেকে ৫জন ছেলে তার ভ্যানে বেলগাছি যাওয়ার কথা বলে উঠে বেলগাছি রেলস্টিশনের কাছে আসলে ভ্যান চালক তার বন্ধু হাসান খানকে সাথে নেয়। পরে পুরাতন বাজারের কাছে গিলে ঐ ৫জন তাদের গলায় ছুরি ধরে বলে যে আমারা যা বলবো তাই করবি নইলে মেরে ফেলবো কিছু দূর যাওয়ার পরে একটি বাই সাইকেলকে দেখে বলে এখানে থাম । সাইকেলটি কাছাকাছি আসলে মেরে দিবি,আমি জিবন বাচাতে তাদের কথা মতো আসতে আসতে গিয়ে সাইকেলটিকে রাস্তার পাসে চাপিয়ে দিলে তারা ঐ সাইকেল চালককে মারধোর শুরু করে। পরে তার চিৎকার শুনে আসে পাশের লোকজন ছুটে আসলে তারা পালিয়ে যায়। কিন্তু বাজারের পাহারাদাররা আমাদের কে আটক করে পুলিশে দেয়।

 

আপডেট : শনিবার সেপ্টেম্বর ২০,২০১৪/ ১১:০৩ এএম/ আশিক

 

 


এই নিউজটি 1082 বার পড়া হয়েছে

Comments

comments