বেলগাছী থেকে আটক তিন কিশোর ডাকাতি প্রস্তুতি মামলায় কারাগারে

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:১৮ পূর্বাহ্ণ ,২১ সেপ্টেম্বর, ২০১৪ | আপডেট: ৫:১৮ পূর্বাহ্ণ ,২১ সেপ্টেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের বেলগাছী সরকারী হাসপাতালের সামনে থেকে বাজার পাহারাদার ও চৌকিদারের হাতে ছোরাসহ আটক ৩কিশোরের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি মামলা দায়ের হয়েছে।

গতকাল ২০শে সেপ্টেম্বর সদর থানার এস.আই মোঃ জিল্লুর রহমান বাদী হয়ে ৮জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। গত ১৮ই সেপ্টেম্বর সাড়ে ১০টার এ ঘটনা ঘটে। রাজবাড়ী থানার মামলা নং-২৭, ধারাঃ ৩৯৯/৪০২ দঃ বিঃ। মামলার আসামীরা হলো ঃ বৃ-গোপালপুর গ্রামের নাছির সেখের ছেলে সেলিম সেখ(১৮), মানিক খানের ছেলে হাচান খান(১৮), খানগঞ্জ গ্রামের প্রান মত্তব সাহার ছেলে প্রসনজিৎ সাহা(১৮), বৃ-গোপালপুর গ্রামের ছামাদ শেখের ছেলে রহমান(১৭), মুরারীখোলা গ্রামের ল্যাংড়া মৌলভীর ছেলে রাকিব(১৮), বৌ-বাড়ীয়া গ্রামের সেলিমের ছেলে ওবায়দুর(১৮), খোশবাড়ী গ্রামের তুষার(১৮) ও দাদপুর গ্রামের সুমন মল্লি¬ক (১৮)সহ অজ্ঞাত ২/৩জন। গ্রেফতারকৃতরা হলো ঃ সেলিম সেখ, হাচান খান ও প্রসনজিৎ সাহা।

মামলার বাদী এস.আই মোঃ জিল্লুর রহমান জানান, গত ১৮ই সেপ্টেম্বর গ্রেফতারকৃত প্রসেনজিৎ-এর চাচা গান্ধিমারা বাজারের ব্যবসায়ী চাঁদ কুমারের মুদি দোকানে হালখাতা ছিল। প্রসেনজিৎ উল্লে¬খিতদের সাথে আলাপ আলোচনা করে বলে আমার চাচা হালখাতার টাকা নিয়ে বাড়ী ফেরার পথে ডাকাতি করে তার কাছ থেকে টাকা ছিনিয়ে নিয়ে সবাই সমান ভাগ করে নেবে। তার চাচা দোকান থেকে বের হলে প্রসেনজিৎ তাদেরকে মোবাইলে ম্যাসেজ দিয়ে জানিয়ে দিবে। কথা অনুযায়ী তারা একটি ব্যাটারী চালিত ভ্যান নিয়ে বেলগাছী সরকারী হাসপাতালের সামনে ও আশেপাশে অবস্থান নেয়। কিন্তু প্রসেনজিৎ ম্যাসেজ দেওয়ার আগেই তার চাচা মোটর সাইকেলযোগে বাড়ীতে চলে যায়। পরবর্তীতে প্রসেনজিৎ বাড়ী থেকে বেলগাছী সরকারী হাসপাতালের সামনে উল্লে¬খিতদের সাথে সমবেত হলে ওই সময়ে মোটর সাইকেলযোগে আব্দুল্ল¬াহ আল জুতি ওরফে রাজন নামের এক ডাক্তার সেখানে পৌছালে মোটর সাইকেলের আলো দেখে তারা পালিয়ে যায়। এ সময় বেলগাছী বাজার পাহাড়ারদাররা ও চৌকিদার তাদেরকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে সেলিম সেখ, হাচান খান ও প্রসেনজিৎ সাহাকে একটি ভ্যান ও একটি ১১ইঞ্চি লম্বা ছোরাসহ আটক করে।

পরবর্তীতে খবর পেয়ে রাজবাড়ী থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে ভ্যান ও ছোরা জব্দ করে এবং তাদেরকে গ্রেফতার করে। গতকাল ২০শে সেপ্টেম্বর গ্রেফতারকৃতদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 

 

আপডেট : রবিবার সেপ্টেম্বর ২১,২০১৪/ ১১:১৮ এএম/ আশিক

 

 


এই নিউজটি 1285 বার পড়া হয়েছে

Comments

comments