গোয়ালন্দে রুবেল হত্যা মামলার আসামী গ্রেপ্তার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:৫১ অপরাহ্ণ ,২৩ সেপ্টেম্বর, ২০১৪ | আপডেট: ১:৫১ অপরাহ্ণ ,২৩ সেপ্টেম্বর, ২০১৪
পিকচার

গোয়ালন্দ প্র্রতিনিধি : রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানা পুলিশ ২২সেপ্টেম্বর সোমবার বিকেল ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সীমানাবর্তী চর খানখানাপুর এলাকা থেকে রুবেল হত্যা মামলার প্রধান আসামী মিলন মোল্লা (২২)কে গ্রেপ্তার করেছে। সে উপজেলার উজানচর ইউনিয়নের শ্রীদাম দত্ত পাড়ার আবুল মোল্লার পুত্র।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও গোয়ালন্দঘাট থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাকে চর খানখানাপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় সে একটি ছোট ট্রাকে কলা বোঝাই করছিল। ট্রাক চালক হিসেবে কলা নিয়ে সে ঢাকায় যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল।

উল্লেখ্য, ২০১৩ সালের ২৪ আগস্ট দুপুরের দিকে উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের পিছনে পদ্মা নদীর তীর থেকে মাথা বিচ্ছিন্ন অবস্থায় হায়দার আলী ওরফে রুবেল(২২) নামের এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। সে শ্রীদাম দত্ত পাড়ার রহমত শেখের ছেলে এবং ঢাকার একটি কারখানায় শ্রমিকের কাজ করতো। এ ঘটনায় ওইদিন রাতেই তার বাবা রহমত শেষ থানায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ঘটনার সাথে জড়িত সন্দেহে আরো ৬জনকে পুলিশ গ্রেপ্তার করে। নিহত রুবেলের বিরুদ্ধেও থানায় অস্ত্র আইনে মামলা ছিল এবং সে নিষিদ্ধ ঘোষিত পূর্ব বাংলার কমিউনিস্ট পার্টির লাল পতাকার সদস্য বলে পুলিশ জানায়। তদন্ত কর্মকর্তা আরো জানান, প্রধান আসামীকে গ্রেপ্তারের পর হত্যার কারণ জানা যাবে।

 

আপডেট : মঙ্গলবার সেপ্টেম্বর ২৩,২০১৪/ ০৭:৫০ পিএম/ আশিক

 


এই নিউজটি 1136 বার পড়া হয়েছে

Comments

comments