জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “প্রবাসনিউজ২৪.কম” এর সাব-এডিটর পদে এম.এ খালেদ পাভেলের যোগদান

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৩:০৪ পূর্বাহ্ণ ,২৫ সেপ্টেম্বর, ২০১৪ | আপডেট: ৩:৪৮ পূর্বাহ্ণ ,২৫ সেপ্টেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : এম.এ খালেদ পাভেল রাজবাড়ী সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড: এম.এ খালেক এর সুযোগ্য সন্তান। তিনি ২০০৯ সালে তিনি নর্দান ইউনিভার্সিটিতে অধ্যায়নরত অবস্থায়ই উচ্চ শিক্ষা লাভের জন্য ইংল্যান্ডে পাড়ি জমান। ২০১৩ সালে তিনি University Of Central Lancashare….. থেকে স্নাতক ডিগ্রি লাভ করেন। এর আগে তিনি রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয় থেকে ২০০৪ সালে এস,এস,সি পাশ করেন ,২০০৬ সালে তিনি রাজবাড়ী সরকারী কলেজ থেকে এইচ,এস,সি পাশ করেন এবং ২০০৬ সালে তিনি ঢাকা নর্দান ইউনিভার্সিটিতে অধ্যায়ন শুরু করেন, ২০০৯ সালে তিনি নর্দান ইউনিভার্সিটিতে অধ্যায়নরত অবস্থায়ই উচ্চ শিক্ষা লাভের জন্য ইংল্যান্ডে যান। বর্তমানে তিনি লন্ডনে BPP ইউনিভার্সিটিতে GDL (Graduate Diploma In Law) তে অধ্যায়নরত রয়েছেন।

পড়ালেখার পাশাপাশি সামাজিক কাজেও তিনি ব্যাপক সুনাম অর্জন করেন। ২০১৩ সালে তিনি প্রতিষ্ঠা করেন সমাজসেবা মূলক প্রতিষ্ঠান “ভলেনটিয়ার ফর রাজবাড়ী” ।“ভলেনটিয়ার ফর রাজবাড়ী” পক্ষ থেকে প্রতি ঈদে জামা কাপড় বিতরন করেন। এবং গত শীতে শীতবস্ত্র বিতরন সহ বাংলা অনুবাদ কোরআন শরীফ বিতরন করেন।

সংবাদ মাধ্যম ও সাংবাদিকতায় রয়েছে তার ব্যাপক সুনাম। ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ২০১৪ থেকে রাজবাড়ী ভিত্তিক প্রথম অনলাইন নিউজ পোর্টাল “রাজবাড়ী নিউজ ২৪.কম” কার্যক্রম শুরু করেন, বর্তমানে তিনি প্রতিষ্ঠাতা চেয়ারম্যান । এছাড়া তিনি ২০১২ থেকে “এন টিভি ইউরোপের একজন টিম মেম্বার হিসেবে কাজ করেছেন।

২০১২-২০১৩ সাল পর্যন্ত তিনি “বাংলাদেশী স্টুডেন্ট ইউনিয়ন (ইউকে) শাখার সহ-সভাপতি ছিলেন। বর্তমানে তিনি “বাংলাদেশী স্টুডেন্ট ইউনিয়ন (ইউকে) সিনিয়র জয়েন কনভের্নার হিসেবে নিয়োজিত আছেন। ২০১২ সালে তিনি “ইউথ ভয়েস অব বাংলাদেশ” (ইউকে) শাখার জয়েন কনভের্নার হিসেবে দায়িত্ব পালন করেছেন। ইউনিসেফ উকের ভলেন্টিয়ার হিসেবে রয়েছেন এবং ২০১২ থেকে Lend A Hand ( Let Us Care For You ) এর একজন সক্রিয় সদস্য হিসেবে কাজ করে যাচ্ছেন।এই ছাড়া তিনি বর্তমানে এমিনেস্টি ইন্টারন্যাশনাল ইউকে মেম্বার হিসেবে আছেন।

প্রবাসনিউজে যোগদান প্রসঙ্গে :-

প্রবাসনিউজে যোগদান প্রসঙ্গে খালেদ পাভেল সাহেব এর কাছে জানতে চাইলে তিনি বলেন- আমার এই গুরু দায়িত্ব পেয়ে সত্যি আমি কৃতজ্ঞ প্রবাসনিউজ পরিবারের কাছে। আশা করি আমি আমার স্থান থেকে সর্বাত্মক সহযোগিতা করে যাব। এবং প্রবাসে ও দেশের সকলের জন্য নিষ্ঠার সঙ্গে কাজ করে যাব।

প্রবাসনিউজ২৪ডটকম এর এডিটর আবু সাদাত মোঃ জাবের কাছে খালেদ পাভেল সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন- পাভেল ভাইকে কাছে পেয়ে সত্যি আমি আনন্দিত। আশা করি আগামী দিনে একসাথে কাজ করে প্রবাসনিউজকে অনেক দূর নিয়ে যাবো।

প্রসঙ্গ, আজ ২৫’শে সেপ্টেম্বর ২০১৪ সাল থেকে তিনি অনলাইন নিউজ পোর্টাল প্রবাসনিউজ২৪.কম (www.probasnews24.com) -এ সাব-এডিটর পদে যোগদান করেন। প্রবাসনিউজ পরিবার আশা প্রকাশ করছে, খালেদ পাভেল তাঁর মেধা ও পরিশ্রম দিয়ে প্রবাসনিউজ২৪.কম কে আরো অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারবেন।

 

 

আপডেট : বৃহস্পতিবার সেপ্টেম্বর ২৫,২০১৪/ ০৯:০১ এএম/ আশিক

 

 


এই নিউজটি 1247 বার পড়া হয়েছে

Comments

comments