রাজবাড়ী সদর হাসপাতালের ওটিতে জেনারেটরের ধোঁয়ায় ৬জন অসুস্থ্য!

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৩:২০ পূর্বাহ্ণ ,২৫ সেপ্টেম্বর, ২০১৪ | আপডেট: ৩:২১ পূর্বাহ্ণ ,২৫ সেপ্টেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী আধুনিক সদর হাসপাতালে গতকাল ২৪ সেপ্টেম্বর দুপুর ১টার দিকে অপারেশন থিয়েটারে জেনারেটরের ধোঁয়ায় কার্বন ড্রাই অক্সাইডের প্রভাবে ঝাড়–দারসহ ৬জন নার্স অসুস্থ্য হয়ে পড়ে।

অসুস্থ্যরা হলো ঃ সিনিয়র স্টাফ নার্স হোসনে আরা খাতুন, সুলতানা বেগম, মালতী দাস, সালমা পারভীন, ৩য় বর্ষের ছাত্রী নার্স লাবনী চাকলাদার ও ঝাড়–দার জয়। তবে তাৎক্ষনিক চিকিৎসা দেয়ায় তারা আশংকামুক্ত রয়েছে।

সদর হাসপাতালের ডাক্তার আসিফ মাহমুদ জানান, ডাঃ আশরাফুজ্জামান, ডাঃ দীপক কুমার বিশ্বাস ও তিনি এবং উল্লেখিত নার্সগণ সকাল থেকে অপারেশন থিয়েটার ৩টি অপারেশন সম্পন্ন করেন। এক পর্যায়ে বিদ্যুৎ চলে গেলে জেনারেটরের বিদ্যুতে অপারেশন করা হচ্ছিল। ৪র্থ অপারেশনের প্রস্তুতি নিচ্ছিলেন চিকিৎসক ও নার্সরা। তখন অপারেশন থিয়েটারে থাকা ৫জন নার্স ও ১জন সুইপার মাথা ঘুরে অসুস্থ হয়ে পড়েন। এদের মধ্যে কেউ কেউ ফ্লোরে পড়ে যান। দীর্ঘক্ষণ জেনারেটর চলায় ধোঁয়ায় কার্বন ড্রাই অক্সাইডের প্রভাবে উল্লেখিতরা অসুস্থ হয়ে পড়ে। এতে আমাদেরও(চিকিৎসকদের) একটু সমস্যা হয়। এ ঘটনার পর অসুস্থদের হাসপাতালে দ্রুত চিকিৎসা সেবা দেয়া হয়।

এদিকে হাসপাতালে নার্স অসুস্থ্য হওয়ার খবর শুনে ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ বিমল চন্দ্র ব্যাপারী হাসপাতাল পরিদর্শন করাসহ অসুস্থ্যদের চিকিৎসা কার্যক্রম পর্যবেক্ষন করেন।

 

 

আপডেট : বৃহস্পতিবার সেপ্টেম্বর ২৫,২০১৪/ ০৯:২০ এএম/ আশিক

 


এই নিউজটি 1221 বার পড়া হয়েছে
[fbcomments"]