দৌলতদিয়া ঘাটে দালাল চক্র ও ছিনতাইকারীদের কঠোর হস্তে দমন করা হবে : পুলিশ সুপার তাপতুন নাসরীন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:১৩ অপরাহ্ণ ,২৫ সেপ্টেম্বর, ২০১৪ | আপডেট: ১:৩৩ অপরাহ্ণ ,২৫ সেপ্টেম্বর, ২০১৪
পিকচার

রবিউল ইসলাম : রাজবাড়ীর পুলিশ সুপার তাপতুন নাসরীন বলেছেন শারদীয় দুর্গাপূজা ও ঈদুল আজহাকে সামনে রেখে দৌলতদিয়া ঘাটে যদি কোন দালাল চক্র ও ছিনতাইকারী সক্রিয় হয়ে উঠে তবে তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে।

আজ বৃহস্পতিবার বেলা ১১টায় পুলিশ সুপারের সম্মলেন কক্ষে আসন্ন পবিত্র ঈদুল-আজহা ও শারদীয় দুর্গাপূজা উদ্যাপন উপলক্ষে দৌলতদিয়া ঘাটসহ রাজবাড়ী জেলার আইন শৃঙ্খলা এবং যানবাহন নিয়ন্ত্রণ সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

পুলিশ সুপার তাপতুন নাসরীনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তোফায়লে আহম্মেদ, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) কাজী আহসান হাবীব, বিআইডব্লিউটিএ’র আরিচা পোর্ট অফিসার এনামুল হক ভুইয়া, বিআইডাব্লিউটিসি’র দৌলতদিয়া ঘাট ম্যানেজার শফিকুল ইসলাম, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মো. জহুরুল হক, সাধারন সম্পাদক খন্দকার আব্দুল মতিন, দৈনিক মাতুকণ্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার ও অনলাইন এবিনিউজ২৪.কম’র জেলা প্রতিনিধি খন্দকার রবিউল ইসলাম (মজনু), রাজবাড়ী, ফরিদপুর, কুষ্টিয়া ও মাগুরা জেলার পরিবহণ মালিক ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সদর থানার অফসিার ইনর্চাজ মোঃ শহীদুল ইসলাম, গোয়ালন্দ থানার ওসি আব্দুল খালেক, টি.আই গোপাল চন্দ্র মিস্ত্রী, টিআই টু মো. শহীদ সহ পুলিশের অন্যান্য কর্মকর্তা বৃন্দ।

 

 

আপডেট : বৃহস্পতিবার সেপ্টেম্বর ২৫,২০১৪/ ০৭:১১ পিএম/ আশিক

 

 


এই নিউজটি 1269 বার পড়া হয়েছে

Comments

comments