,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

দৌলতদিয়া যৌনপল্লীতে ভুয়া ডিবি পুলিশ কর্মকর্তা আটক

News

গোয়ালন্দ প্রতিনিধি : নিজেকে গোয়েন্দা পুলিশের একজন কর্মকর্তা হিসেবে ভুয়া পরিচয় দিয়ে বিনা পয়সায় যৌনকর্মীর ঘরে বিনোদন করতে গিয়ে এলাকাবাসীর হাতে আটক হয়েছেন স্বপন মাহমুদ (৪০) নামের এক যুবক। পরে গণধোলাই দিয়ে তাকে পুলিশে সোপর্দ করা হয়। গতকাল বুধবার রাতে গোয়ালন্দের দৌলতদিয়া যৌনপল্লীতে এ ঘটনা ঘটে। আটক স্বপন মাহমুদ মাদারীপুরের শিবচর থানার পাঁচ্চর গ্রামের মো. আক্তারুজ্জামানের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল বুধবার দিবাগত রাতে গোয়ালন্দের দৌলতদিয়া যৌনপল্লীতে এক যৌনকর্মীর ঘরে ঢোকেন স্বপন মাহমুদ। এ সময় তিনি নিজেকে গোয়েন্দা পুলিশ কর্মকর্তার ভুয়া পরিচয় দিয়ে বিনা পয়সায় বিনোদনের চেষ্টা চালান। এতে রাজি না হওয়ায় স্বপন ওই যৌনকর্মীকে গ্রেপ্তারসহ নানা রকমের হুমকি দিতে থাকেন। বিষয়টি টের পেয়ে এলাকার লোকজন এগিয়ে গেলে স্বপন চিৎকার করে বলেন, “আমি ডিবি পুলিশের একজন কর্মকর্তা। কেউ ঝামেলা করার চেষ্টা করবেন না।” পরে পল্লীর কয়েকজন পাহারাদার স্বপনের সঙ্গে কথা বলেন। এ সময় অসংলগ্ন কথাবার্তায় ভুয়া ডিবি কর্মকর্তা বুঝতে পেরে এলাকাবাসী স্বপন মাহমুদকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দঘাট থানার এএসআই তপন কুমার বিশ্বাস বলেন, “গ্রেপ্তারকৃত স্বপন মাহমুদ ভুয়া ডিবি পুলিশ কর্মকর্তা। তার বিরুদ্ধে থানায় মামলা করার প্রস্তুতি চলছে।”

 

 

আপডেট : বৃহস্পতিবার সেপ্টেম্বর ২৫,২০১৪/ ০৯:৫৩ পিএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর