রাজবাড়ী জেলা অটোমোবাইল ওয়ার্কশপ মালিক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:৫৯ পূর্বাহ্ণ ,২৭ সেপ্টেম্বর, ২০১৪ | আপডেট: ৪:৫৯ পূর্বাহ্ণ ,২৭ সেপ্টেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : উৎসব মুখর পরিবেশে গতকাল ২৬ সেপ্টেম্বর রাজবাড়ী শহরের শ্রীপুরস্থ কেন্দ্রীয় বাস টার্মিনালে বাংলাদেশ অটোমোবাইল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ মালিক সমিতির রাজবাড়ী জেলা শাখার শাখার দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়।

সমিতির কার্যনির্বাহী পরিষদের ১১টি পদের বিপরীতে মোট ২৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। সভাপতি পদে বিদায়ী কমিটির সভাপতি বিপ্লব চক্রবর্তী(চেয়ার প্রতীক) ৬২ ভোট পেয়ে এবং সাধারণ সম্পাদক পদে পুনরায় মোহাম্মদ আলী(দোয়াত-কলম) ৮২ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হয়েছেন।

সভাপতি পদে আঃ রাজ্জাক মোল্লা(গরুর গাড়ী) ও লোকমান মিস্ত্রী(ছাতা) এবং সাধারণ সম্পাদক পদে মিলন মোল্লা(বাস) ও হারুন অর রশিদ হারুন(হরিণ প্রতীকে) প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন।

সহ-সভাপতির ২টি পদে হারুন অর রশীদ হারুন(হাতুড়ী) ৬০ ভোট এবং রাজীব মল্লিক(দেওয়াল ঘড়ি) ৫৮ ভোট পেয়ে নির্বাচিত হন। সহ-সভাপতির ২টি পদে বাবু শেখ(ট্রাক) এবং লিয়াকত হোসেন মিন্টু(খেজুর গাছ) প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন। সহ-সাধারণ সম্পাদক পদে জাহাঙ্গীর হোসেন(মাছ) ৬০ ভোট পেয়ে নির্বাচিত এবং করিম মন্ডল(বাই সাইকেল) ও শহিদুল ইসলাম ধলা(দোয়েল পাখি) প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন। সাংগঠনিক পদে সিরাজুল ইসলাম সিরাজ(টায়ার) ৫৩ ভোট পেয়ে নির্বাচিত এবং রফিকুল ইসলাম দুলাল(কলস) প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন। প্রচার ও দপ্তর সম্পাদক পদে জসিম উদ্দিন(উড়োজাহাজ) ৫৬ ভোট পেয়ে বিজয়ী এবং লিটন মৃধা(কাপ পিরিচ) প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন। কোষাধ্যক্ষ পদে নজরুল শেখ(ফুটবল) ৫২ ভোট পেয়ে বিজয়ী এবং নাসির মিয়া(তালা) প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন।

কার্যকরী সদস্যের ৩টি পদে সুজন ইসলাম বাবু(টিউবওয়েল) ৮৮ ভোট, আলামিন খান(সেলাই রেঞ্জ) ৩৯ এবং হানিফ(হাতি) প্রতীকে ৩৮ ভোট পেয়ে নির্বাচিত এবং হিরণ মোল্লা(পাখি) ও আসাদুজ্জামান আসাদ(মই) প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন।

সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলাকালে সমিতির ১০৭জন সদস্যের মধ্যে মাত্র ১জন সদস্য বাদে অবশিষ্ট ১০৬ জনই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গ্রহনের পর বাস টার্মিনালস্থ জেলা অটোমোবাইল ওয়ার্কশপ মালিক সমিতির কার্যালয়ে ভোট গণনা শেষে নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার এডঃ সফিকুল হোসেন সফিক আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন।

 

 

আপডেট : শনিবার সেপ্টেম্বর ২৭,২০১৪/ ১০:৫৬ এএম/ আশিক

 


এই নিউজটি 1186 বার পড়া হয়েছে

Comments

comments