মূলঘর ইউনিয়নে ১মেট্রিক টন জিআর চাল বিতরণ

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:০৪ পূর্বাহ্ণ ,২৭ সেপ্টেম্বর, ২০১৪ | আপডেট: ৫:০৪ পূর্বাহ্ণ ,২৭ সেপ্টেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার মূলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল মান্নান মুসল্লী গতকাল ২৬ সেপ্টেম্বর সকালে পৃথক ২টি স্থানে শতাধিক হতদরিদ্র পরিবারের মধ্যে জেলা প্রশাসকের বিশেষ বরাদ্দের ১টন জিআর চাল বিতরণ করেছেন।

গতকাল শুক্রবার সকাল ৯টার দিকে মূলঘর ইউনিয়নের বাঘিয়া (মাশালিয়া) এলাকার সংখ্যালঘু সম্প্রদায় এবং সাড়ে ১০টার দিকে একই ইউনিয়নের গোপালপুর গুচ্ছগ্রামের বাসিন্দাদের মধ্যে এই চাল বিতরণ করা হয়। চাউলগুলো বিতরণের সময় সংশ্লিষ্ট ওয়ার্ডের সদস্যসহ স্থানীয় সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

চাল বিতরণের সময় হতদরিদ্র জনগোষ্ঠীর উদ্দেশ্যে বক্তব্য প্রদানকালে চেয়ারম্যান আঃ মান্নান মুসল্লী বলেন, শুধুমাত্র মানুষকে সেবা দেয়ার জন্যই নির্বাচনে অংশগ্রহণ করেছিলাম। আপনারা ভালবেসে, বিশ্বাস করে আপনাদের মূল্যবান ভোট আমাকে দিয়েছিলেন। নির্বাচিত হওয়ার পর থেকে আমিও আমার ব্যক্তিগত সুখ-স্বাচ্ছন্দ বিসর্জন দিয়ে আপনাদের সেবায় নিয়োজিত আছি। আমার দরজা আপনাদের জন্য ২৪ ঘন্টাই খোলা রয়েছে। কেউ যদি প্রমাণ করতে পারে আমি আপনাদের সামান্য হকও মেরে খেয়েছি কিংবা যখন আপনারা চাইবেন না আমি তখনই চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা দিয়ে ঘরের ফিরে যাব। যে বা যারা ব্যক্তি আক্রোশের বশে আমার পিছনে লেগে মিথ্যা অভিযোগ দাখিল করে হয়রানী এবং অপপ্রচার করছে তারা শুধু আমারই না, পুর