৩০ সেপ্টেম্বর রাজবাড়ী সুইমিং পুলে সাঁতার প্রশিক্ষণ শুরু, সুইমিং পুলের পানির সার্বিক অবস্থা পর্যবেক্ষণ করলেন জাতীয় দুই কোচ

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:৫৫ পূর্বাহ্ণ ,২৮ সেপ্টেম্বর, ২০১৪ | আপডেট: ১২:৫৬ পূর্বাহ্ণ ,২৮ সেপ্টেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : :  রাজবাড়ী সুইমিং পুলে আগামী ৩০ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৪টায় সাঁতার প্রশিক্ষণ শুরু হতে যাচ্ছে। এ উপলক্ষে গতকাল ২৭ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৩টায় রাজবাড়ী সুইমিং পুল কার্যালয়ে জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ রফিকুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সভায় অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ও সাঁতার প্রশিক্ষণ কমিটির আহবায়ক সোনামনি চাকমা, এক্সপার্ট সদস্য হিসেবে জাতীয় কোচ ও বাংলাদেশ সুইমিং ফেডারেশনের ভাইস চেয়ারম্যান মিসেস লায়লা নুর বেগম এবং সাঁতার বিশেষজ্ঞ মোঃ গোলাম মোস্তফা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ সফিকুল ইসলাম সফি, সাঁতার প্রশিক্ষণ কমিটির সদস্য-সচিব গোলাম মওলা, সদস্য মোঃ হেদায়েত আলী সোহরাব, ইঞ্জিনিয়ার মোঃ আমজাদ হেসেন ও সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিয়াদত আলী টগর উপস্থিত ছিলেন।
সভা শুরুর পূর্বে জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান, বাংলাদেশ সুইমিং ফেডারেশনের ভাইস চেয়ারম্যান মিসেস লায়লা নুর বেগম এবং সাঁতার বিশেষজ্ঞ ও কোচ মোঃ গোলাম মোস্তফাসহ অন্যান্যরা সুইমিং পুল পরিদর্শন করেন।

10628365_465021740305264_404611593404817297_n
এ সময়ে বাংলাদেশ সুইমিং ফেডারেশনের ভাইস চেয়ারম্যান মিসেস লায়লা নুর বেগম এবং সাঁতার বিশেষজ্ঞ মোঃ গোলাম মোস্তফা সুইমিং পুলের পানির সার্বিক অবস্থা পর্যবেক্ষণ করেন।
বিশেষজ্ঞদের পরামর্শ মোতাবেক সুইমিং পুলের পানি পরিস্কার করার জন্য ভ্যাকূয়াম ক্লিনার ক্রয়সহ ৭দিন পর পর পানি পরিবর্তন এবং আগামী ৩০ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৪টায় সাঁতার প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্ত গ্রহন করা হয়।
উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজবাড়ী-১ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব কাজী কেরামত আলী। আর সভাপতিত্ব করবেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ রফিকুল ইসলাম খান।
উল্লেখ্য, ইতিমধ্যে রাজবাড়ী সুইমিং পুলে ৩জন সাঁতার প্রশিক্ষক নিয়োগ দেয়া হয়েছে। নিয়োগপ্রাপ্ত সাঁতার প্রশিক্ষক হলেন ঃ প্রধান কোচ এএসএম এরশাদুন্নবী, সহকারী কোচ শের আলী শরীফ এবং রুমানা রুমা।

স্বপ্ন /২৮ শে সেপ্টেম্বর ২০১৪ / রাজবাড়ি নিউজ ২৪.কম


এই নিউজটি 1433 বার পড়া হয়েছে
[fbcomments"]