ঈদুল আযহা উদযাপন উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৩:৩০ পূর্বাহ্ণ ,২৯ সেপ্টেম্বর, ২০১৪ | আপডেট: ৩:৩১ পূর্বাহ্ণ ,২৯ সেপ্টেম্বর, ২০১৪
পিকচার

রাজবাড়ী ডেস্ক : ধর্মীয় ভাবগাম্ভীর্য ও ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে রাজবাড়ী জেলায় পবিত্র ঈদুল আযহা উদযাপনের লক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে গতকাল রোববার সকাল ১১ টায় পবিত্র ঈদুল আযহা উদযাপন প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খানের সভাপতিত্বে তাঁরই সম্মেলনকক্ষে অনুষ্ঠিত প্রস্তুতিমূলক সভায় জেলা শহরের রেলওয়ে ঈদগাহ ময়দানে ঈদের প্রধান জামাত সকাল ৮ টায় অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়।

প্রধান ঈদগাহ ময়দান সুসজ্জিতকরণসহ শহরের প্রধান প্রধান সড়কে নানান রংয়ের পতাকা, ঈদ মোবারক শুভেচ্ছা সম্বলিত ব্যানার, সড়ক দ্বীপসমূহে আলোকসজ্জার জন্য পৌর কর্তৃপক্ষকে দায়িত্ব প্রদান করা হয়েছে।

পবিত্র ঈদের দিনে হাসপাতাল, জেলখানা ও সরকারী এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেছেন।

এ ছাড়া কোরবানীর বর্জ্য যথাসময়ে অপসারণের জন্যও পৌর কর্তৃপক্ষকে অনুরোধ জানানো হয়েছে।
পবিত্র ঈদের প্রধান জামাতসহ সকল ঈদগাহ ময়দান ও গুরুত্বপূর্ণ স্থানে প্রয়োজনীয় নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ সুপার, রাজবাড়ী-কে অনুরোধ জানানে হয়েছে।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান রাজবাড়ীবাসীর উদ্দেশ্যে শুভেচ্ছা বাণী দিয়েছেন।

শুভেচ্ছা বাণীতে জেলা প্রশাসক উল্লেখ করেন,পবিত্র ঈদ-উল-আযহার আনন্দঘন দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের যোগসূত্রের মাধ্যমে দুর হয়ে যাক সকল অনৈক্য, বিভেদ- প্রতিষ্ঠিত হোক সুখ-শান্তি। শুভেচ্ছা বাণীতে তিনি আরও উল্লেখ করেছেন-মুক্তিযুদ্ধের চেতনায় দেশগড়ার প্রত্যয়ে নিরক্ষর ও দারিদ্র্যমূক্ত প্রযুক্তি নির্ভর সমৃদ্ধ বাংলাদেশ গড়তে আসুন এই ঈদে আমরা নেই দীপ্ত শপথ।

 

 

আপডেট : সোমবার সেপ্টেম্বর ২৯,২০১৪/ ০৯:২৬ এএম/ আশিক

 

 


এই নিউজটি 1327 বার পড়া হয়েছে

Comments

comments