রাজবাড়ীতে নারী মাদক ব্যবসায়ীর ৬মাসের কারাদন্ড

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৯:১৪ পূর্বাহ্ণ ,৬ এপ্রিল, ২০১৪ | আপডেট: ৯:১৪ পূর্বাহ্ণ ,৬ এপ্রিল, ২০১৪
পিকচার

নিজস্ব প্রতিবেদক : রাজবাড়ী সদর উপজেলার এসিল্যান্ড মোহাম্মদ জাকির হোসেন গতকাল ৫ এপ্রিল দুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে র‌্যাব কর্তৃক ২ কেজি গাঁজাসহ আটককৃত নারী মাদক ব্যবসায়ী রুবি আক্তার (২০)কে ৬মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন।

দন্ডিত রুবি আক্তার লোকসেডের মাদক সাম্রাজ্যের অন্যতম প্রতিষ্ঠাতা মৃত মোসত্মফা শেখের পুত্র শাহিন শেখের স্ত্রী। সাজা ঘোষণার পর ১০মাসের শিশুপুত্র রাসেলসহ রুবি আক্তারকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

জানাগেছে, র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের এস.আই মাসুদ রানার নেতৃত্বে একটি দল দুপুরে লোকসেডের নিজ বাড়ীর বসতঘর থেকে ৩৫ পুরিয়াসহ ২ কেজি ওজনের গাঁজা,  গাঁজা পরিমাপের ছোট দাড়িপালস্নাসহ রুবি আক্তারকে আটক করার পরপরই তাকে সদর উপজেলা এসিল্যান্ড মোহাম্মদ জাকির হোসেনের কার্যালয়ে নিয়ে আসে। এরপর এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জাকির হোসেন ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১)/৭(ক) ধারায় ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। দন্ড ঘোষণার পর এসিল্যান্ড ও অভিযানে অংশ নেয়া র‌্যাব সদস্যদের উপস্থিতিতে উদ্ধারকৃত ৪০হাজার টাকা মূল্যের ২ কেজি গাঁজা আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

 

 

 


এই নিউজটি 1619 বার পড়া হয়েছে

Comments

comments