,

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রাজবাড়ী সদরের ৩টি ইউপি’তে ভিজিএফের চাল বিতরণ করলেন এ্যাডঃ এম.এ খালেক

News

স্টাফ রিপোর্টার , রাজবাড়ী নিউজ ২৪ ::  পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ভিজিএফ কর্মসূচীর আওতায় গতকাল ১লা অক্টোবর বরাট, আলীপুর ও বানিবহ ইউনিয়নে ৫হাজার ৭০টি অসহায় পরিবারের মধ্যে ৫০.৭ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে।

সকাল ১০টায় রাজবাড়ী বাজারের শহীদ ডিলারের গোডাউনে বরাট ইউনিয়নের ১৭শ অসহায় পরিবারের মাঝে ১০কেজি করে চাল বিতরণ উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ এম.এ খালেক। এ সময় বরাট ইউনিয়নের চেয়ারম্যান কাজী সামসুদ্দিন, ট্যাগ অফিসার হিসেবে সদর উপজেলা পরিসংখ্যান অফিসার এম.এ মোমিন খান ও ইউনিয়ন সচিব গোলাম মোস্তফা উপস্থিত ছিলেন।

এরপর সকাল ১১টায় আলীপুর ইউনিয়ন পরিষদে ১৬৯৬টি অসহায় পরিবারের মধ্যে ১০কেজি করে চাল বিতরন পরিদর্শন করেন সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ এম.এ খালেকk-3
এ সময় তিনি ২জন অসহায় মানুষের মাঝে চাল বিতরণ করে এ কর্মসূচীর উদ্বোধন করেন এবং সঠিক নিয়মে চাল বিতরণ করা হচ্ছে কিনা সে বিষয়ে খোঁজ খবর নেন। ইউনিয়ন চেয়ারম্যান মোঃ শাহিন হোসেন ও ট্যাগ অফিসার হিসেবে সদর উপজেলা সমবায় অফিসার কামরুন নাহার এ সময় উপস্থিত ছিলেন।

এছাড়াও তিনি সকাল সাড়ে ১১টায় বানিবহ ইউনিয়ন পরিষদে ১৬৭৪টি অসহায় পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল বিতরণ উদ্বোধন করেন। এ সময় বানিবহ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ খোরশেদ আলম, ট্যাগ অফিসার উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ জিল্লুর রহমান ও ইউনিয়ন সচিব সৈয়দ মেহেদী মাসুদ উপস্থিত ছিলেন।k-2

সঠিক নিয়ম ও ওজনে এই ৩টি ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণ করায় সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ এম.এ খালেক সন্তোষ প্রকাশ করেন।

 

রাজবাড়ি নিউজ ২৪.কম  / স্বপ্ন  /  ১লা অক্টোবর ২০১৪

Comments

comments

     এ জাতীয় আরো খবর