২০২৫ সালের মধ্যে বাংলাদেশের প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌছে দেয়া হবে : আলহাজ্ব কাজী কেরামত আলী

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:৩৯ পূর্বাহ্ণ ,৩ অক্টোবর, ২০১৪ | আপডেট: ৫:৩৯ পূর্বাহ্ণ ,৩ অক্টোবর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেছেন ২০২৫ সালের মধ্যে বাংলাদেশের প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌছে দেয়া হবে। ডিজিটালের যুগে এখন আর কেউ অন্ধকারে থাকতে চায় না। সে কারনে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌছে দেয়ার ঘোষণা দিয়েছেন।
গতকাল বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার আলীপুর ইউনিয়নের আহলাদীপুর গ্রামে ৩কিলোমিটার পল্লী বিদ্যুতের নতুন লাইন ও সংযোগ উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় এলে দেশে উন্নয়ন হয়। আওয়ামীলীগ ক্ষমতায় এলে দেশে অভাব থাকে না। আওয়ামীলীগ ক্ষমতায় আসলে সারের জন্য চিন্তা করতে হয় না। আমরা কৃষকের সরকার। তিনি বলেন, মানুষ এখন ঘরে বসে আয় করছে। ঘরের মধ্যে থেকেই সারা বিশ্বের খোঁজ খবর নিচ্ছে। এসবই হয়েছে ডিজিটালের কারনে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন প্রথম ডিজিটাল বাংলাদেশ করার ঘোষণা দিয়েছিল সে সময়ে অনেকেই হাসতো। বলতো এ ডিজিটাল আবার কি? এখন প্রত্যেকটা ক্ষেত্রে ডিজিটালের ছোয়া লাগছে। তথ্য প্রযুক্তিতে বাংলাদেশের মানুষ এগিয়ে যাচ্ছে। তিনি বলেন, এখন আর ব্যাংকে গিয়ে বিদ্যুৎ বিল দেয়া লাগে না। বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে ঢাকায় যাওয়া লাগে না। ঘরে বসেই করা যায়। এটাই ডিজিটাল।

আহলাদীপুর কোব্বাদ ফকীরের বাড়ীর আঙিনায় আয়োজিত পল্লী বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোঃ আলতাফ হোসেন। অন্যানের মধ্যে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম নওয়াব আলী, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, জেলা আওয়ামীলীগের সদস্য ইঞ্জিনিয়ার মোঃ আমজাদ হোসেন ও আলীপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহীন শেখ বক্তব্য রাখেন। রাজবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালনা কমিটির সভাপতি মোঃ হাবিবুর রহমান হবি’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠান পরিচালনা করেন আলীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ শওকত সিরাজ।

অনুষ্ঠানে এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী সুইচ টিপে ৩কিলোমিটার পল্লী বিদ্যুৎ সমিতির নতুন সংযোগে উদ্বোধন করেন। নতুন এই বিদ্যুৎ সংযোগে ১১৮জন গ্রাহক বিদ্যুৎ সেবা পাবে।

 

 

আপডেট : শুক্রবার অক্টোবর ০৩,২০১৪/ ‌১১:৩৭ এএম/ আশিক

 

 


এই নিউজটি 1186 বার পড়া হয়েছে

Comments

comments