পারদর্পনারায়নপুরে দূর্গাপূজা মন্ডপ পরিদর্শন করলেন উপজেলা চেয়ারম্যান-মহিলা এমপি

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:৪৯ পূর্বাহ্ণ ,৩ অক্টোবর, ২০১৪ | আপডেট: ৬:৪৩ পূর্বাহ্ণ ,৩ অক্টোবর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার মূলঘর ইউপির চেয়ারম্যান আঃ মান্নান মুসল্লীর আমন্ত্রনে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় পারদর্পনারায়নপুর গ্রামের সার্বজনীন দূর্গাপূজা মন্ডপ পরিদর্শন করেন ,রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ এম.এ খালেক, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা প্রশাসকের সহধর্মিনী আফরোজা ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মাহবুবুর রহমান, ভাইস চেয়ারম্যান মাওলানা সাঈদ আহম্মেদ খান ও মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনূর আক্তার বিউটি।

অতিথিগণ দূর্গাপূজা মন্ডপ পরিদর্শন করার পাশাপাশি উপস্থিত সংখ্যালঘু সম্প্রদায়ের নারী-পুরুষসহ সকলের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করে মন্ডপ সংলগ্ন মঞ্চে আসনগ্রহন পূর্বক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানে অংশ নেন। এ সময় স্থানীয় জনসাধারণের পক্ষ থেকে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: এম.এ খালেক ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলীর উদ্দেশ্যে অবহেলিত মূলঘর ইউনিয়নের উন্নয়নে জোরালো ভূমিকা রাখার আহবান জানানোসহ অগ্রাধিকার ভিত্তিতে ‘গোপালপুর গুচ্ছগ্রাম হতে কুটির হাট’ ও ‘পারদর্পনারায়নপুরের আমিরের বাড়ী হতে মথুরাপুর’ সড়ক পাকা করণের এবং পারদর্পনারায়নপুর বেসরকারী প্রাথমিক বিদ্যালয়টি সরকারীকরণের দাবী জানান।

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ এম.এ খালেক দূর্গাপূজাকে বাঙালিদের সার্বজনীন উৎসব হিসেবে অভিহিত করে বিদ্যমান সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রাখাসহ তা আরো জোরদারের আহবান জানান। এ ছাড়াও তিনি স্থানীয়দের উত্থাপিত দাবী-দাওয়া সমূহের একমত পোষন করে তার পক্ষে কোন কিছু করণীয় সম্ভব হলে অবশ্যই করার প্রতিশ্রুতি দেন।

সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলীও শারদীয় দূর্গাপূজাকে শুধু হিন্দুদের নয়, সকল বাঙালির সার্বজনীন উৎসব হিসেবে অভিহিত করেন এবং অসাম্প্রদায়িক চেতনায় দেশ গড়ার কাজে আত্মনিয়োগ করার আহবান জানান। তিনি স্থানীয় জনগণের উত্থাপিত দাবীসমূহ পূরণের আশ্বাস দেন এবং সব সময় মূলঘর ইউনিয়নবাসীর পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

মূলঘর ইউপির চেয়ারম্যান আঃ মান্নান মুসল্লী তার আমন্ত্রনে সাড়া দিয়ে দূর্গাপূজা মন্ডপ পরিদর্শনে আসায় উপস্থিত অতিথিবৃন্দের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং অবহেলিত মূলঘর ইউনিয়নের উন্নয়নে তাদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন। এ সময় বিপুল সংখ্যক মানুষ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

 

আপডেট : শুক্রবার অক্টোবর ০৩,২০১৪/ ‌১১:৪৭ এএম/ আশিক

 


এই নিউজটি 1087 বার পড়া হয়েছে

Comments

comments