কালুখালীতে অগ্নিকান্ডে ও দূর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ-ঢেউটিন বিতরন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:১০ অপরাহ্ণ ,৪ অক্টোবর, ২০১৪ | আপডেট: ১২:১৬ অপরাহ্ণ ,৪ অক্টোবর, ২০১৪
পিকচার

কালুখালী প্রতিনিধি : আজ শনিবার রাজবাড়ীর কালুখালীতে অগ্নিকান্ডে ও দূর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ-ঢেউটিন বিতরন করা হয়েছে।

ত্রাণ ও দূর্যোগ অধিদপ্তরের মাধ্যমে প্রাপ্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নে অগ্নিকান্ডে ও দূর্যোগে ক্ষতিগ্রস্থ ২১ টি পরিবারের মাঝে দুপুর ২ টায় উপজেলা পরিষদের সামনে থেকে প্রত্যেককে ১ বান্ডিল করে উন্নত মানের ঢেউটিন ও নগদ ৩০০০/= টাকা প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসির উদ্দিন মাহমুদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম এ উপকরন বিতরন করেন। এতে বিশেষ অতিথি হিসাবে উপজেলা চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম, পাংশা বিশ্বাবিদ্যালয় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শফিকুল মোর্শেদ আরজ, অন্যান্যের মধ্যে থানা অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, কালিকাপুর ইউপি চেয়ারম্যান মোঃ আতিউর রহমান নবাব, মদাপুর ইউপি চেয়ারম্যার আবুল কালাম মৃধা, আওয়ামীলীগ নেতা খাইরুল ইসলাম খায়ের, শাহ্ আজিজ, আমজাদ হোসেন, আব্দুর রহমান, রফিকুল ইসলাম লাভলু, মোঃ মাসুদ মন্ডল ও রিপন প্রামাণিক প্রমুখ উপস্থিত ছিলেন।

ঢেউটিন বিতরন শেষে প্রধান অতিথি মোঃ জিল্লুল হাকিম তার বক্তব্যে জনগণের উদ্দেশ্যে অগ্নিকান্ড ও দূর্যোগের ব্যাপারে সচেতন থাকার পরামর্শ প্রদান করেন। এছাড়াও তিনি বলেন একটু সচেতন ও সাবধানতা হলে দূর্যোগ ও অগ্নিকান্ড থেকে রেহাই পাওয়া সম্ভব।

 

আপডেট : শনিবার অক্টোবর ০৪,২০১৪/ ‌০৬:০৮ পিএম/ আশিক


এই নিউজটি 1058 বার পড়া হয়েছে

Comments

comments