,

সর্বশেষ :
গোয়ালন্দে কমিটি দেয়ায় জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদককে শোকজ রাজবাড়ীতে নতুন পুলিশ সুপার হিসেবে আসছেন আসমা সিদ্দিকা মিলি রাজবাড়ীর বসন্তপুরে তরুণী ধর্ষণকে কেন্দ্র করে পুলিশের তৎপরতা বৃদ্ধি রাজবাড়ীতে ৭ বখাটে মিলে গণর্ধষণ করে সেই তরুণীকে রাজবাড়ীতে তরুণীকে গণধর্ষণের চেষ্টা, আটক ৩ রাজবাড়ীতে সিগারেট না দেওয়ায় প্রধান শিক্ষককে লাঞ্ছিতের অভিযোগ পাংশায় অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ উদ্ধার রাজবাড়ীতে ৪ লাখ টাকার হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে কাজী শান্তনু’র নেতৃত্বে ছাত্রলীগের মাতৃভাষা দিবস পালন শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে এসে শ্লীলতাহানির শিকার স্কুলছাত্রী

রাজবাড়ী শেরে বাংলা উচ্চ বিদ্যালয় এলাকা থেকে অনৈতিক কর্মকান্ড করার সময় দুই খদ্দেরসহ যুবতী গ্রেফতার

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী শেরে বাংলা উচ্চ বিদ্যালয় এলাকা থেকে গতকাল ৩ অক্টোবর রাত সাড়ে ৭টার দিকে অনৈতিক কর্মকান্ড করার সময় দুই খদ্দেরসহ এক যুবতীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, ভবানীপুর রেল কোলনীর আঃ রব আলীর ছেলে ফরহাদ শেখ (৩০), ভবানীপুর গ্রামের শুকুর আলীর ছেলে আবুল হোসেন (৪৫) ও বহরপুর দক্ষিণবাড়ী গ্রামের ফজলু শেখের স্ত্রী (১৬)।

তবে থানা হাজতে ওই যুবতী জানায়, তার পিতার বাড়ী ফরিদপুর জেলার ছোট আঙিনায়। স্বামী ফজলু শেখ মাতাল প্রকৃতি লোক। প্রায়ই তাকে নির্যাতন করে। গত ১ অক্টোবর সে তাকে মারপিট করে বাড়ী থেকে তাড়িয়ে দেয়। ওই দিন বাড়ী যাওয়ার উদ্দেশ্যে সে রাজবাড়ী শ্রীপুর কেন্দ্রীয় টার্মিনালে বাসের জন্য অপেক্ষা করতে থাকলে ওখানে থাকা উল্লেখিতরাসহ ৩/৪জন লোক তার হাল হকিকত সর্ম্পকে জিজ্ঞাসাবাদ করে। এরপর তারা তাকে বাসা বাড়ীতে কাজ দেয়ার আশ্বাস দিয়ে একটি ভাঙ্গা ঘরের মধ্যে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পর দিন সে এক মহিলার সহযোগিতায় সেখান থেকে পালিয়ে যায় এবং গতকাল ৩ অক্টোবর আবারো বাড়ী যাওয়ার উদ্দেশ্যে শ্রীপুর টার্মিনালে আসে। কিন্তু তাদের হাতেই আবার ধরা পড়ে। এ ঘটনার পর উল্লেখিতরা গতকাল শক্রবার রাত ৭টার দিকে শেরে বাংলা উচ্চ বিদ্যালয় এলাকায় নিয়ে ধর্ষণ করে। রাত সাড়ে ৭টার দিকে পুলিশ তাদেরকে আটক করে।

থানা পুলিশ জানায়, আটককৃত যুবতীর কথায় মনে করা হচ্ছে সে ভ্রাম্যমান পতিতা। টাকার বিনিময়ে সে গ্রেফতারকৃতদের সাথে দৈহিক মেলামেশা করেছে।

 

আপডেট : শনিবার অক্টোবর ০৪,২০১৪/ ‌০৮:৩৮ পিএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর