,

রাত পোহালেই ঈদ : রাজবাড়ী রেলওয়ে ঈদগাহ ময়দানে ঈদের প্রধান জামাত সকাল ৮টায়

News

আশিকুর রহমান : রাত পোহালেই পবিত্র ঈদুল আযহা। মহান আল্লাহ তায়ালার উদ্দেশ্যে পশু কোরবানির মধ্য দিয়ে দেশের মুসলিম সম্প্রদায় তাদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদুল আযহা উদযাপন করবেন। ঘরে ঘরে ত্যাগের আনন্দে মহিমান্বিত হবে মন।

ধর্মীয় ভাবগাম্ভীর্য্য ও ব্যাপক উৎসাহ-উদ্দিপনার মধ্য দিয়ে রাজবাড়ী জেলায় পবিত্র ঈদুল আযহা উদযাপনের লক্ষ্যে জেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। রাজবাড়ী শহরের রেলওয়ে ঈদগাহ ময়দানে পবিত্র ঈদুল আযহা’র প্রধান জামাত অনুষ্ঠিত হবে সকাল ৮টায়।এবার ঈদের জামায়াতে ইমামতি করবেন রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাওলানা মো.আব্দুল খালেক।

দীর্ঘ ৪৩বছর একটানা ইমামতি করার পর অব্যহতিপ্রাপ্ত আলহাজ্ব মাওলানা মো.নুরুল আলমের স্থলে এবার মাওলানা মো.আব্দুল খালেককে ইমাম নিযুক্ত করা হয়েছে।

নিয়োগপ্রাপ্ত ইমাম মাওলানা মো.আব্দুল খালেক জেলা ইমাম কমিটির কোষাধক্ষ্য এবং ইমাম কমিটির আওতাভূক্ত ইসলামী গবেষক পরিষদের চেয়ারম্যান।

উল্লেখ্য, গত ঈদুল ফিতরের নামাজে ভুল করায় জনরোষ সৃষ্টি হলে মাওলানা মো.নুরুল আলমকে অব্যহতি দিয়ে তার পরিবর্তে নতুন ইমাম নিয়োগের জন্য গত ২৯আগষ্ট জেলা প্রশাসক মো.রফিকুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ৫সদস্য বিশিষ্ট (দুই সংসদ সদস্য,জেলা প্রশাসক,সদর উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়র সমন্বয়ে) সার্চ কমিটি গঠন করা হয়।সেই সার্চ কমিটির সিদ্ধান্ত অনুযায়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাওলানা আব্দুল খালেককে এবার ঈদ জামায়াতের জন্য ইমাম নিয়োগ করা হয়েছে।

 

 

আপডেট : রবিবার অক্টোবর ০৫,২০১৪/ ‌১০:১৪ পিএম/ আশিক

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর