রাজবাড়ীতে সন্ত্রাসীর গুলিতে যুবক আহত : সন্ত্রাসী সন্দেহে ২জনকে গণপিটুনি

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ২:৫৭ পূর্বাহ্ণ ,৮ অক্টোবর, ২০১৪ | আপডেট: ৩:১২ পূর্বাহ্ণ ,৮ অক্টোবর, ২০১৪
পিকচার

রবিউল ইসলাম : রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের সুইচগেট এলাকায় গতকাল মঙ্গলার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এক যুবককে গলায় পিস্তল ঠেকিয়ে গুলি করে আহত করেছে সন্ত্রাসীরা। এঘটনায় গুলি বৃদ্ধ যুবকের স্বজনরা সন্ত্রাসী সন্দেহে ২জনকে গণপিটুনি দিয়ে মারাত্বক ভাবে আহত করেছে।

গুলি বৃদ্ধ আহত যুবক হলো, চরনারায়নপুর গ্রামের হালিম শেখের ছেলে এমদাদুল শেখ (২০)। গণপিটুনিতে আহতরা হলো, আপসার আলীর ছেলে ওমর আলী শেখ (২৫) ও ওমর আলী শেখের মামা ধুঞ্চি গ্রামের মাকারী গাজীর ছেলে আইনউদ্দিন গাজী (৪০)।

গুলিবৃদ্ধ যুবককে প্রথমে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।

চরনারায়নপুরের স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আহত ওমর শেখ এমদাদুল শেখকে গলায় পিস্তল ঠেকিয়ে গুলি করে। এঘটনায় স্থানীয় জনতা ও এমদাদুল শেখের স্বজনরা ওমরকে গণপিটুনি দিয়ে একটি পুকুরে ফেলে রাখে।

হাসপাতালের ওয়ার্ড বয়রা জানান, ওমরের মামা ও স্বজনরা তাকে আহত অবস্থায় রাজবাড়ী সদর হাসপাতালে জরুরী বিভাগের সামনে আনলে গুলি বৃদ্ধ এমদাদুলের স্বজন ও বন্ধুরা সেখানে ওমর ও তার মামাকে পিটানো শুরু করে।পরে পুলিশ আসলে তারা পালিয়ে যাওয়ার পর ওমর ও তার মামাকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

রাজবাড়ী সদর থানার (এএসআই) মো. সাজ্জাদ জানান, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চরনারায়নপুর গ্রামের সুইচগেট এলাকায় এক যুবককে গুলি করে আহত করেছে সন্ত্রাসীরা এমন খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করে সদর হাসপাতালে গিয়ে দেখি ওমর ও তার মামার মাথায় ইটদিয়ে আঘাত করে মারাত্নকভাবে আহত করেছে উত্তেজিত জনতা। পরে তাদরে উদ্ধার করে জরুরী বিভাগে চিকিৎসার জন্য পাঠানো হয়।

তিনি আরো জানান, আহত ওমর গুলির ঘটনায় সন্দেহের তালিকায় রয়েছে। তাই ওমরকে পুলিশের নজরদাড়িতে রাখা হয়েছে।

জরুরী বিভাগের চিকিৎসক চন্দ্র শেখর কর্মকার জানান, আহত এমদাদুলের গলার ডান পাশে একটি গুলি লেগেছে। তার অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদুপর পাঠানো হয়েছে।

 

 

আপডেট : বুধবার অক্টোবর ০৮,২০১৪/ ‌০২:০৯ এএম/ আশিক

 

 


এই নিউজটি 1299 বার পড়া হয়েছে

Comments

comments